× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৮ জানুয়ারি ২০২২, শুক্রবার , ১৪ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৪ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

নাটোরে কলেজছাত্রীকে এসিড নিক্ষেপকারীদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন

বাংলারজমিন

নাটোর প্রতিনিধি
২৭ নভেম্বর ২০২১, শনিবার

নাটোরে দিনা খাতুন (১৯) নামে এক এইচএসসি পরীক্ষার্থীর মুখে এসিড নিক্ষেপকারী মাহিনের শাস্তি ও সহযোগীদের গ্রেপ্তার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছেন এলাকাবাসী ও দিনার স্বজনরা। সকালে সদর উপজেলার ডাঙ্গাপাড়া বাজারে ঘণ্টাব্যাপী মানববন্ধনে দিনার স্বজন ও এলাকার নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। এ সময় তারা মেধাবী শিক্ষার্থী দিনার মুখে এসিড নিক্ষেপকারী মুহিনের সহযোগীদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানান। এ ছাড়া মাহিনকে কঠোর শাস্তি প্রদানেরও দাবি করেন তারা। কোনো আইনের ফাঁক-ফোকরে মাহিন যেন বেরিয়ে না যায় সে ব্যাপারে আইনশৃঙ্খলা বাহিনীসহ প্রশাসনের প্রতি আহ্বান জানান। পরে একটি বিক্ষোভ মিছিল বাজার এলাকা প্রদক্ষিণ করে মাহিনের শাস্তি দাবি করে স্লোগান দেয়। এর আগে ২১শে নভেম্বর সন্ধ্যার দিকে প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে বখাটে মুহিন তার দুই সহযোগী নিয়ে মোটরসাইকেলে দিনার পথরোধ করে। এ সময় দিনা দাঁড়ানো মাত্রই বোতলে থাকা এসিড নিক্ষেপ করে তার মুখমণ্ডল ঝলসে দেয় মুহিন।
বর্তমানে দিনা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে চিকিৎসাধীন।  পরে এ ঘটনায় মামলা হলে মাহিনকে পুলিশ গ্রেপ্তার করলেও ধরাছোঁয়ার বাইরে রয়েছে দুই সহযোগী।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর