× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৩ জানুয়ারি ২০২২, রবিবার , ৯ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৯ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

গাজীপুরে খেলোয়াড়দের সংবর্ধনায় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

খেলা

স্টাফ রিপোর্টার, গাজীপুর থেকে:
২৭ নভেম্বর ২০২১, শনিবার

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেছেন, বাংলাদেশে ক্রিকেট বিশ্বকাপ আয়োজন উপলক্ষে বেশকিছু নতুন স্টেডিয়াম নির্মাণ ও বিদ্যমান স্টেডিয়ামগুলো আধুনিকায়ন করার পরিকল্পনা রয়েছে। গত বৃহস্পতিবার রাতে গাজীপুরের সফিপুরে আনসার ও ভিডিপি একাডেমিতে বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমস- ২০২০ এ অংশগ্রহণকারী বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর খেলোয়াড় ও কোচদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দিয়ে এসব কথা বলেন।
এ সময় তিনি গাজীপুর মহানগর আওয়ামী লীগের বর্তমান পরিস্থিতি নিয়ে আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দলীয় ফোরামে সকলের পরামর্শ নিয়ে গণতান্ত্রিক প্রক্রিয়ায় যে সিদ্ধান্ত নিয়েছেন, সে আলোকেই গাজীপুর আওয়ামী লীগ চলবে। সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- আনসার ও ভিডিপি’র মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান শামীম, অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার ফরিদ হাসান, আনসার ও ভিডিপি একাডেমির কমানড্যান্ট মাহবুব উল ইসলামসহ বিভিন্ন স্তরের কর্মকর্তা ও আনসার সদস্যরা। বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমস-২০২০ এ ১৩৩টি স্বর্ণ, ৮০টি রৌপ্য এবং ৫৭টি তাম্র পদক অর্জন করে একনাগাড়ে পঞ্চমবারের মতো চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ক্রীড়াদল। বর্ণাঢ্য অনুষ্ঠানে পদক অর্জনকারী খেলোয়াড় ও কোচদের ফুল দিয়ে সংবর্ধনা জানান। পরে মন্ত্রী পদকপ্রাপ্ত খেলোয়াড়দের প্রশংসা করে দিক নির্দেশনামূলক বক্তব্য দেন।।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর