× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২০ জানুয়ারি ২০২২, বৃহস্পতিবার , ৬ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

ভারতে পাঁচ বাংলাদেশিকে আটক করেছে পুলিশ

অনলাইন

মানবজমিন ডিজিটাল
(১ মাস আগে) নভেম্বর ২৬, ২০২১, শুক্রবার, ১১:৩৩ অপরাহ্ন

ভারতের কর্ণাটক রাজ্যে পাঁচ বাংলাদেশিকে আটক করেছে পুলিশ। রাজ্যটিতে বেআইনিভাবে বসবাসের অভিযোগ আনা হয়েছে তাদের বিরুদ্ধে। ওই পাঁচজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। পুলিশ জানিয়েছে, তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

শুক্রবার আউটলুক ইন্ডিয়ার এক প্রতিবেদনে জানানো হয়- তাদের গ্রেপ্তারের পর কর্ণাটকের স্বরাষ্ট্রমন্ত্রী আরাগা জননেন্দ্র বলেছেন, অবৈধ অভিবাসীরা বিপজ্জনক এবং তারা দেশের নিরাপত্তার জন্য হুমকিস্বরূপ। জননেন্দ্র বলেন, অবৈধ অভিবাসীদের শনাক্ত করে গ্রেপ্তার করতে সব থানাকে নির্দেশ দেয়া হয়েছে।

তিনি বলেন, "আমাদের সিসিবি (সেন্ট্রাল ক্রাইম ব্রাঞ্চ) অফিসাররা পাঁচজন অবৈধ বাংলাদেশি নাগরিককে গ্রেপ্তার করেছে। অবৈধ অভিবাসীদের সমস্যা মোকাবিলায় সরকার বিশেষভাবে নজর দিচ্ছে।
আমাদের রাজ্যে কতজন লুকিয়ে আছে সেই তথ্য আমরা তাদের কাছ থেকে বের করবো।
যারা তাদের আমাদের দেশে নিয়ে আসছে আমরা তাদের 'ট্র্যাক' করবো। আমরা ওইসব শক্তিকে কঠোরভাবে মোকাবিলা করবো।"

তিনি আরও জানান, অবৈধ অভিবাসীদের শনাক্ত করতে এবং বিশেষ তদন্ত করার জন্য সব থানাকে নির্দেশনা দেয়া হয়েছে। ওই অভিবাসীরা কফি বাগানের শ্রমিক এবং নির্মাণ শ্রমিক হিসেবে ভারতে এসেছিল।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর