× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৭ জানুয়ারি ২০২২, বৃহস্পতিবার , ১৩ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৩ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

টঙ্গীতে ভয়াবহ আগুন, বস্তিবাসীর পাঁচশ’ ঘর ছাই

অনলাইন

স্টাফ রিপোর্টার, গাজীপুর থেকে
(২ মাস আগে) নভেম্বর ২৭, ২০২১, শনিবার, ৯:৫৪ পূর্বাহ্ন

গাজীপুরের টঙ্গীর মাজার বস্তিতে আগুন লেগে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। ফায়ার সার্ভিসের নয়টি ইউনিট ২ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে নিঃস্ব হয়ে গেছে অনেকে।

শনিবার ভোররাত চারটার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশের ওই বস্তির একটি ঘরে আগুন লেগে দ্রুত ছড়িয়ে পড়ে। এসময় হুড়োহুড়ি করে লোকজন কোনমতে ঘরের বাইরে চলে আসে। তারা বলছেন, ঘরের বাইরে মালামাল বের করতে না পেরে অনেকে নিঃস্ব হয়ে গেছেন।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের পাশাপাশি স্থানীয় লোকজন এগিয়ে আসে সহায়তার জন্য। স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মোঃ গিয়াস উদ্দিন বলেছেন, আগুনে পুড়ে ক্ষতিগ্রস্তদের তাৎক্ষণিকভাবে খাদ্য সহায়তা সহ সবধরনের সহযোগিতা দেয়া হবে পর্যায়ক্রমে।

আগুন লাগার ফায়ার সার্ভিস বিভাগের সদর দপ্তরের সহকারী পরিচালক মোঃ মানিক উজ্জামান জানান, টঙ্গী ও উত্তরাসহ বিভিন্ন ফায়ার সার্ভিসের নয়টি ইউনিট দুই ঘণ্টায় আগুন নেভাতে সক্ষম হয়। আগুনে কেউ হতাহত হয়েছেন কিনা তাও তাৎক্ষণিকভাবে জানাতে পারেননি।

তবে স্থানীয়রা বলছে আগুন নেভাতে গিয়ে কমপক্ষে ৫ জন আহত হয়েছে। তাদের দাবি, আগুনে পুড়ে গেছে প্রায় পাঁচশত বস্তিঘর।।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর