× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৫ জানুয়ারি ২০২২, মঙ্গলবার , ১১ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২১ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

কলকাতা কথকতা /যশরতের সম্পর্কে কি ফাটল? নাকি নিছকই গিমিক

কলকাতা কথকতা

বিশেষ সংবাদদাতা, কলকাতা
(১ মাস আগে) নভেম্বর ২৭, ২০২১, শনিবার, ১১:২০ পূর্বাহ্ন

মাত্র কয়েকদিন হলো নুসরাত জাহানের সঙ্গে নিখিল জৈনের বিচ্ছেদে সিলমোহর দিলো আদালত। ক'মাস হলো যশ দাসগুপ্ত-নুসরাত জাহানের সন্তান ঈশানের বয়স। কিন্তু, এরমধ্যেই কি যশরতের সম্পর্কে ফাটল ধরলো? দু'জনের সাম্প্রতিক ইন্সটা স্টোরি তেমন ইঙ্গিতই দিচ্ছে। নুসরাত ইনস্টাগ্রামে লিখেছেন- যে ঘরে ভালোবাসা নেই সেটা আবার ঘর নাকি? যে ঘরে ভালোবাসা থাকে সেখানে যুগ যুগান্ত থাকা যায়।

পাল্টা যশ দাসগুপ্ত তাঁর ইনস্টাগ্রামে লিখেছেন- দরজা খোলাই আছে। এমন ঘরে থাকার দরকার কি? দু'জনের এই ইন্সটা পোস্ট দেখে অনেকেই মনে করছেন, যশ-নুসরাতের জীবনে সব কিছু ঠিকঠাক নেই। অনেকে এই পোস্টগুলিকে গিমিক এবং প্রচারের উদ্দেশ্যে করা বলে মনে করছেন।

তবে, ইনসাইডাররা অনেকেই মনে করছেন যে, দু'জনের মানসিকতা যেমন তাতে তেল আর জলে কতদিন মিশ খাবে তা বলা কঠিন।
উল্লেখ্য, যশ আগে বিয়ে করেছিলেন। তাঁর এক কন্যাও আছে। এছাড়াও যশ দীর্ঘদিন লিভ ইনও করেছেন। নুসরাতেরও আগে বিয়ে হয়েছিল। তারপর নানা সম্পর্কে জড়িয়ে তিনি নিখিল জৈনের সঙ্গে থিতু হন।

সেই সম্পর্কও অবশ্য টেকেনি। ফেডআউট নিখিল, ফেড ইন যশ দাসগুপ্ত। অতঃপর...
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর