× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২১ জানুয়ারি ২০২২, শুক্রবার , ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

গলদঘর্ম দিন কাটলো মুমিনুলদের

খেলা

স্পোর্টস ডেস্ক
২৭ নভেম্বর ২০২১, শনিবার

মাঠে বল কুড়িয়ে সারাদিন কাটলো মুমিনুলদের। শনিবার চট্টগ্রাম টেস্টে নিজেদের প্রথম ইনিংসে ১৪৫ রানের অবিচ্ছিন্ন জুটিতে দিনের খেলা শেষ করেন পাকিস্তানের দুই ওপেনার আবিদ আলী ও আবদুল্লাহ শফিক। দিনশেষে আবিদ আলী অপরাজিত থাকেন ৯৩ রানে। আর ৫২ রানে অপরাজিত থাকেন পাকিস্তানের অভিষিক্ত ওপেনার আবদুল্লাহ। পাকিস্তানের ইনিংসের ৫৭ ওভারে নিজেসহ পাঁচজন বোলার ব্যবহার করেন বাংলাদেশ দলের অধিনায়ক মুমিনুল হক। তবে দুই পেসার আবু জায়দ রাহী ও ইবাদত হোসেনের বোলিং ছিল নখদন্তহীন। আর স্পিনার তাইজুল ইসলাম ও মেহেদী হাসান মিরাজের নির্বিষ বোলিং সাবলীলভাবেই মোকাবিলা করেন পাক ওপেনাররা।
জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আগের দিনের ২৫৩/৪ সংগ্রহ নিয়ে শনিবার প্রথম দিনের প্রথম সেশনেই অবশিষ্ট ছয় উইকেট খোয়ায় টাইগাররা।
এতে বাংলাদেশের ইনিংস থামে ৩৩০ রানে। বাংলাদেশের পতন হওয়া ১০ উইকেটের ৯টিই নেন পাক পেসাররা। হাসান আলী নেন পাঁচ উইকেট। আর দুটি করে উইকেট নেন শাহীন শাহ আফ্রিদি ও ফাহিম আশরাফ।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর