× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ১৭ জানুয়ারি ২০২২, সোমবার , ৩ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

বালিয়াকান্দিতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর অফিসে অগ্নিসংযোগ

বাংলারজমিন

বালিয়াকান্দি (রাজবাড়ী) প্রতিনিধি
২৮ নভেম্বর ২০২১, রবিবার

 রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. রেজাউল করিমের অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনার জন্য স্বতন্ত্র প্রার্থী মো. খলিলুর রহমান ও তার সমর্থকদের দায়ী করেছেন তিনি। শুক্রবার রাত ২টার দিকে বহরপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের বালুচর এলাকায় এ ঘটনা ঘটে। এতে করে নৌকার পোস্টার সহ বেশকিছু আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়। স্থানীয়রা জানান, রাত ১২টার সময় প্রচার- প্রচারণার শেষদিনে তারা অফিস ঠিকমতো রেখে চলে যান। পরে স্থানীয়রা অফিসে আগুন দেখতে পায়। এ ঘটনায় অন্য কোনো কিছু ক্ষতি হয়নি বলে জানায় স্থানীয়রা। আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. রেজাউল করিম অভিযোগ করে বলেন, বিদ্রোহী প্রার্থী মো. খলিলুর রহমান  ও তার সমর্থকরা আমার অফিসে অগ্নিসংযোগ করে ভয়ভীতি প্রদর্শন করছেন।
আমার ভোটারদের তিনি নানাভাবে ভয়ভীতি দেখিয়ে যাচ্ছেন। আমি প্রাথমিকভাবে জেলা প্রশাসন, জেলা পুলিশ ও নির্বাচন অফিসকে অবহিত করেছি। আমি লিখিতভাবে অভিযোগ করবো। স্বতন্ত্র প্রার্থী মো. খলিলুর রহমান বলেন, আমার সমর্থকেরা অত্যন্ত শান্তিপ্রিয় মানুষ। তারা এই ঘটনার সঙ্গে জড়িত না। সিনিয়র সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা বলেন, মাত্রই শুনলাম। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করবো।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর