× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ১৭ জানুয়ারি ২০২২, সোমবার , ৩ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

ময়মনসিংহে গণঅধিকার পরিষদের নেতাকর্মীদের ওপর হামলার অভিযোগ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ থেকে
২৮ নভেম্বর ২০২১, রবিবার

ময়মনসিংহে গণঅধিকার পরিষদের নেতাকর্মীদের ওপর হামলার অভিযোগ  দলটির নেতাকর্মীদের। তাদের  দাবি, ছাত্রলীগ কর্মীদের হামলায় তাদের অন্তত ১০ জন আহত হয়েছেন। শুক্রবার বিকালে নগরীর কাচারিঘাট এলাকায় এ হামলার ঘটনা ঘটে।
জানা গেছে, গত মাসে নতুন দল হিসেবে আত্মপ্রকাশ করায় দেশের সব জেলায় আনন্দ মিছিল করার সিদ্ধান্ত নেয় গণঅধিকার পরিষদ। সেই আনন্দ মিছিল করার জন্য গণঅধিকার পরিষদের নেতাকর্মীরা শুক্রবার ময়মনসিংহ নগরীর রেলওয়ে কৃষ্ণচূড়া চত্বরে একত্রিত হন। সেখান থেকে মিছিল বের হয়ে গাঙ্গিনারপাড়, নতুন বাজার হয়ে জয়নুল আবেদীন পার্ক সংলগ্ন কাচারিঘাট এলাকায় গিয়ে শেষ হয়। দলটির ময়মনসিংহ মহানগর শাখার দপ্তর সম্পাদক আকরামুল ইসলাম অভিযোগ করে বলেন, মিছিল শেষে তাদের আপ্যায়ন পর্ব চলার সময় বিকাল ৪টার দিকে হঠাৎ করে ৭-৮ জন ছাত্রলীগ কর্মী লাঠিসোটা নিয়ে তাদের ওপর হামলা করে। হামলায় তিনিসহ অন্তত ১০ জন আহত হন। আহতদের মধ্যে শ্রমিক অধিকার পরিষদের কেন্দ্রীয় সহ-সভাপতি আশরাফুল আলম, ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্র অধিকার পরিষদের সাবেক যুগ্ম আহ্বায়ক এসকে শাহিনসহ আরও কয়েকজন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন বলেও জানান তিনি।
এ বিষয়ে কথা বলতে জেলা ছাত্রলীগের সভাপতি মো. আল আমিনের মোবাইল নম্বরে একাধিকবার কল দেয়া হলেও তিনি রিসিভ করেননি। ময়মনসিংহের কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বলেন, গণঅধিকার পরিষদের নেতাকর্মীরা অনুষ্ঠান শেষ করে যে যার মতো চলে যান। এরপর কিছু হয়েছে কিনা তা আমরা এখনো জানতে পারিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর