× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৫ জানুয়ারি ২০২২, মঙ্গলবার , ১১ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২১ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

সুবর্ণচরে সড়ক দুর্ঘটনায় সেনা সদস্যসহ নিহত ২

বাংলারজমিন

সুবর্ণচর (নোয়াখালী) প্রতিনিধি
২৮ নভেম্বর ২০২১, রবিবার

নোয়াখালীর সুবর্ণচরে সড়ক দুর্ঘটনায় এক সেনাসদস্য ও তার ভগ্নিপতির মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহতরা হলেন- রেদোয়ান হোসেন ওরফে মিশু তফাদার (২৪) (সৈনিক নং-১৬২১৭৪৭)। সে নোয়াখালীর চাটখিল উপজেলার সুন্দরপুর গ্রামের হুমায়ুন কবিরের ছেলে। তার কর্মস্থল ছিল ৮ সিগন্যাল ব্যাটালিয়ন সিলেট। নিহত অপরজন হলেন- মো. শরীফ (৩২) সদর উপজেলার পূর্ব এওজবালিয়া গ্রামের মান্নান নগর সংলগ্ন নাজিম উদ্দিনের ছেলে। গতকাল সকাল ১০টার দিকে উপজেলার চর ওয়াপদা ইউনিয়নের আব্দুল্লাহ মিয়ার হাট স্কুল সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সেনাসদস্য মিশুর বোন হিমু আক্তার বলেন, শুক্রবার তার ভাই সিলেট থেকে নোয়াখালীর স্বর্ণদ্বীপ সেনা ক্যাম্পে অফিসের কিছু কাগজপত্র দিতে আসেন। যাত্রাপথে রাত হয়ে যাওয়ায় রাতে নোয়াখালী সদর উপজেলার মান্নান নগরস্থ বোনের বাড়িতে অবস্থান করে শনিবার সকালে ভগ্নিপতি মো. শরীফকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলে স্বর্ণদ্বীপের উদ্দেশ্যে যাত্রা করেন।
তাদের মোটরসাইকেলটি সুবর্ণচর উপজেলার আবদুল্লাহ মিয়ার হাট এলাকায় পৌঁছালে একটি ট্রাককে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি পিলারের সঙ্গে ধাক্কা লেগে দেলোয়ারের মাথায় আঘাত লেগে ঘটনাস্থলেই মৃত্যু হয়। গুরুতর আহত হয় শরীফ। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠায়। শরীফকে গুরুতর আহত অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে দুপুর পৌনে ৩টার দিকে কুমিল্লায় তার মৃত্যু হয়। সুধারাম থানার ওসির দায়িত্বে থাকা পরিদর্শক (তদন্ত) মো. জাকির হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত সৈনিকের মরদেহ ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে।  ময়নাতদন্তের পর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর