× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৫ জানুয়ারি ২০২২, মঙ্গলবার , ১১ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২১ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

হাটহাজারীতে বাসচালককে পিটিয়ে হত্যা: সড়ক অবরোধ

বাংলারজমিন

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি
২৮ নভেম্বর ২০২১, রবিবার

চট্টগ্রাম নিউমার্কেট টু হাটহাজারী রুটে চলাচলরত দ্রুতযান সার্ভিসের আব্দুর রহিম (৩৫) নাসে এক বাস ড্রাইভারকে পিটিয়ে হত্যা করা হয়েছে। সে রাউজান উপজেলার গহিরা আতুনির ঘাটা এলাকার বাসিন্দা।
জানা যায়,  শনিবার সকাল ১০টার পর হাটহাজারী থেকে চট্টগ্রাম নগরীর দিকে ছেড়ে যাওয়া বাসটি অক্সিজেন রৌফাবাদ এলাকায় পৌঁছালে একটি হাইচ গাড়ি থেকে কয়েকজন লোক বাকবিতণ্ডায় লিপ্ত হয় চালকের সঙ্গে। একপর্যায়ে মারধর শুরু করে চালককে গুরুতর আহত করে। আহত চালককে স্থানীয়রা উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরিবহনের শ্রমিক মৃত্যুকে কেন্দ্র করে সকাল থেকে হাটহাজারী বাসস্ট্যান্ডে সড়ক অবরোধ করেছিল পরিবহন মালিক-শ্রমিকরা। এতে রাঙ্গামাটি, খাগড়াছড়ি অঞ্চলের সকল গাড়ি চলাচলও বন্ধ হয়ে যায়। চরম দুর্ভোগে পড়ে যাত্রী সাধারণ।
পরে হাটহাজারী মডেল থানার ওসি ঘটনাস্থলে গিয়ে তদন্তপূর্বক দায়ীদের আটক এবং দ্রুত আইনি পদক্ষেপের আশ্বাসে অবরোধ প্রত্যাহার করে নেয় তারা। এবিষয়ে মালিক সমিতি ও দ্রুতযান স্পেশাল সার্ভিসের সাংগঠনিক সম্পাদক মো. শাহজাহান বলেন, ব্যবস্থা না নেয়া পর্যন্ত আমাদের পরিবহন বন্ধ থাকবে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর