× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২২ জানুয়ারি ২০২২, শনিবার , ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

হলি আর্টিজান হত্যাকাণ্ডে নিহতদের শ্রদ্ধা জানালো ‘মিশন এক্সট্রিম’ টিম

বিনোদন

স্টাফ রিপোর্টার
২৮ নভেম্বর ২০২১, রবিবার

‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি আগামী ৩রা ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে।  করোনা পরবর্তী সর্বোচ্চ হলে সিনেমাটি মুক্তি দেয়ার ইচ্ছা নির্মাতাদের। মুক্তির আগে নানারকম প্রচারণা করতে দেখা যাচ্ছে ছবির টিমকে। যার অংশ হিসেবে হলি আর্টিজান বেকারির নৃশংস হত্যাকাণ্ডের নিহত সকলের প্রতি শ্রদ্ধা জানাতে সমবেত হয়েছিলেন ছবির শিল্পীরা। হলি আর্টিজান বেকারির সেই স্থানে এবং দুই নিহত পুলিশ কর্মকর্তার স্মরণে গুলশান থানার সামনে নির্মিত স্মৃতিস্তম্ভে ফুলেল শ্রদ্ধা জানান তারা। তারপর তারা ট্রাফিক পুলিশদের ত্যাগের স্বীকৃতি জানিয়ে ‘থ্যাংকস গিভিং’ করতে চলে যায় গুলশান ২ নম্বর চত্বরের ট্রাফিক পুলিশ বক্সে। সমস্ত ট্রাফিকদের প্রতিনিধি হিসেবে তারা ডিসি -ট্রাফিক গুলশান রবিউল ইসলামের হাতে তুলে দেন ট্রাফিকের জন্য ‘মিশন এক্সট্রিম’ সিনেমার টিকিট ও কুল গিফট বক্স। হলি আর্টিজান বেকারিতে সন্ত্রাসী হামলার ঘটনায় ‘ফার্স্ট রেসপন্ডার’ ছিল গুলশান বিভাগের অসংখ্য পুলিশ। তাদের অনেকেই মারাত্মকভাবে আহত হয়েছিলেন এবং নিহত হয়েছিলেন বনানী থানার ওসি সালাহউদ্দিন।
তাই গুলশান বিভাগের পুলিশের এই আত্মত্যাগের স্বীকৃতি জানাতে ‘মিশন এক্সট্রিম’ টিম ডিসি-গুলশান আসাদুজ্জামান রিপনের উপস্থিতিতে ‘থ্যাংকস গিভিং’ দেয়। পুরো টিমে পরিচালক-প্রযোজক সানী সানোয়ারের সঙ্গে আরও ছিলেন প্রযোজক রাজনাহার, আরেক পরিচালক ফয়সাল আহমেদ। ছিলেন নায়িকা জান্নাতুল ফেরদৌস ঐশী, সুমিত সেনগুপ্ত, সুদীপ বিশ্বাস দীপ, দীপু ইমাম, সৈয়দ নাজমুস সাকিব ও অন্যান্য কলাকুশলীবৃন্দ।

এ ছবির কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন আরেফিন শুভ। এছাড়াও অভিনয় করেছেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত তাসকিন রহমান, মিস ওয়ার্ল্ড বাংলাদেশের জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা ও সুমিত সেনগুপ্ত।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর