× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ১৭ জানুয়ারি ২০২২, সোমবার , ৩ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

হোসেনপুরের শাহেদল ইউপিতে দুই বৃদ্ধের ভোটযুদ্ধ

বাংলারজমিন

হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি
২৮ নভেম্বর ২০২১, রবিবার

কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার শাহেদল ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫নং ওয়ার্ডের মেম্বার পদে দুই বৃদ্ধের ভোটযুদ্ধ শুরু হয়েছে। ভোটারদের দিচ্ছেন উন্নয়নমূলক নানা প্রতিশ্রুতি। হোটেল ও চায়ের দোকানে দুই বৃদ্ধ প্রার্থীকে নিয়ে চলছে নানা আলাপচারিতা। উপজেলার দক্ষিণ শাহেদল গ্রামের মৃত আব্দুল গফুর ভূঁইয়ার পুত্র নাছির উদ্দিন ভূঁইয়া (মজনু) ৮০ ঊর্ধ্ব এবারের নির্বাচনে মেম্বার পদে ফুটবল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর আগেও তিনি ২০১০ সালে এ ওয়ার্ড থেকে মেম্বার নির্বাচিত হয়েছিলেন। জানতে চাইলে নাছির উদ্দিন ভূঁইয়া মজনু বলেন, আমার শারীরিক ও মানসিক দিক দুটোই ঠিক আছে। বয়স বেশি হলেও  নির্বাচনে মনোবল কমেনি। জয়ের আশা নিয়ে বুড়ো বয়সে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করছি।
অপরদিকে, একই ওয়ার্ডের মৃত আব্দুল হকের পুত্র মো. নূরুল ইসলাম ৭০ ঊর্ধ্ব এবারের নির্বাচনে মেম্বার পদে মোরগ প্রতীক নিয়ে ভোটযুদ্ধে নেমেছেন। এর আগে তিনি ১৯৮২ সালে  মেম্বার নির্বাচিত হয়েছিলেন। ৫নং ওয়ার্ডের জনগণই আমার ভরসা। বৃদ্ধ বয়সে এবারো জনসেবা করতে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছি। ৫নং ওয়ার্ডের সাধারণ ভোটার মো. আব্দুল্লাহ জানান, যুবকরা এবারের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার সাহস করেনি। দুই বয়োবৃদ্ধ ব্যক্তি নির্বাচনে অংশগ্রহণ করায় এলাকাবাসী খুবই আনন্দিত। উপজেলা কৃষি অফিসার ও রিটার্নিং অফিসার কৃষিবিদ মো. ইমরুল কায়েস জানান, বৃদ্ধ বয়সে নির্বাচন করা যদিও কষ্টকর তবু তাদের অংশগ্রহণকে  সাধুবাদ জানাচ্ছি।
 
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর