× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ জানুয়ারি ২০২২, শনিবার , ১৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

কুমিল্লায় জোড়া খুনের মামলার আরও দুই আসামি গ্রেপ্তার

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে
২৮ নভেম্বর ২০২১, রবিবার

কুমিল্লা নগরীর কাউন্সিলর সৈয়দ মো. সোহেল ও হরিপদ সাহা হত্যা মামলার এজাহারনামীয় আরও দুই আসামি আশিকুর রহমান রকি ও আলমকে গ্রেপ্তার করেছে র‌্যাব। তাদেরকে লালমনিরহাট ও কুমিল্লার সীমান্তবর্তী বড়জ্বালা এলাকা থেকে পৃথক অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তাকৃতরা হচ্ছে- নগরীর তেলিকোনা এলাকার আনোয়ার হোসেনের পুত্র আশিকুর রহমান রকি ও সুজানগর পূর্ব পাড়া বউবাজার এলাকার মৃত জানু মিয়ার পুত্র ও প্রধান আসামি শাহ আলমের ভাই আলম। গতকাল শনিবার বিকালে কুমিল্লাস্থ র‌্যাবের অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন। র‌্যাব জানায়, জোড়াখুনের মামলার আসামি নগরীর তেলিকোনা এলাকার আনোয়ার হোসেনের পুত্র আশিকুর রহমান রকি উত্তরবঙ্গে পালিয়ে আছে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের দল লালমনিরহাট জেলার চন্ডিবাজার এলাকায় অভিযান চালিয়ে আটক করে তাকে শনিবার বিকালের দিকে কুমিল্লা নিয়ে আসে। এ ছাড়া অপর আসামি আলম মিয়াকে কোতোয়ালি থানার ভারত সীমান্তবর্তী বড়জ্বালা এলাকা লুকিয়ে থেকে ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে র‌্যাবের অপর একটি দল গতকাল ওই এলাকায় অভিযান চালায়। একই সময়ে তাকে আটক করে র‌্যাব কুমিল্লা কার্যালয়ে নিয়ে আসা হয়। এদিকে মামলার এজাহারনামীয় ১১ জন আসামির মধ্যে এ পর্যন্ত চার আসামি গ্রেপ্তার হয়েছে। উল্লেখ্য, গত ২২শে নভেম্বর সোমবার বিকালে অস্ত্রধারী সন্ত্রাসীরা কাউন্সিলর সৈয়দ মো. সোহেলের পাথুরিয়াপাড়া থ্রি-স্টার এন্টারপ্রাইজের কার্যালয়ে ঢুকে এলোপাতাড়ি গুলি করে।
এ ঘটনায় কাউন্সিলর সোহেল ও তার সহযোগী হরিপদ সাহা গুলিবিদ্ধ হয়ে মারা যান। এ সময় গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত পাঁচজন কুমেক হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর