× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ জানুয়ারি ২০২২, শনিবার , ১৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

এক ডোজ টিকা নিয়ে আক্রান্ত, মৃত্যুর সঙ্গে লড়ছেন গ্রেসন

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক
(১ মাস আগে) নভেম্বর ২৯, ২০২১, সোমবার, ৭:৩১ অপরাহ্ন

প্রথম ডোজ টিকা নিয়েছেন জেমস গ্রেসন (৪১)। অপেক্ষায় ছিলেন দ্বিতীয় ডোজ নেয়ার জন্য। কিন্তু তার আগেই করোনা সংক্রমণে এখন জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে আট সন্তানের এই জনক। অক্টোবরে তিনি আক্রান্ত হন। তার স্ত্রী বেকি (৪০) বলেছেন, আস্তে আস্তে তার স্বাস্থ্যের অবনতি হচ্ছে। বর্তমানে তিনি কোমায় আছেন। পুরো পরিবারের হৃদয় ভেঙে যাচ্ছে। বৃটেনের সারে’তে বাড়ি তাদের।
অক্টোবরে করোনাভাইরাস পজেটিভ ধরা পড়ার পর গ্রেসনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার মেয়ে ইবোনি (২১) বলেছেন, আমাদের হৃদয় ক্ষতবিক্ষত। কথা বলার ভাষা নেই। বাবা সুস্থ মানুষ ছিলেন। সব সময় জিমে যেতেন। এমন কিছু ঘটবে তা কল্পনাও করিনি আমরা। রাজমিস্ত্রি এবং জানালা স্থাপনের কাজ করতেন গ্রেসন। তার কোনো অসুস্থতা ছিল না। তার ফুসফুস এখন কাজ করছে না ঠিকমতো। আছে নিউমোনিয়া, বুকে সংক্রমণ। ২৯শে অক্টোবর তিনি স্ট্রোকে আক্রান্ত হন। এখনো চিকিৎসকরা তাকে বাঁচিয়ে রাখার আপ্রাণ চেষ্টা করছেন।


অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর