× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ১৭ জানুয়ারি ২০২২, সোমবার , ৩ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

ডোমারে স্কুলছাত্রীকে প্রকাশ্যে মারধর করলো বখাটে যুবক

বাংলারজমিন

ডোমার (নীলফামারী) প্রতিনিধি
২৯ নভেম্বর ২০২১, সোমবার

নীলফামারীর ডোমারে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় থানার সামনেই স্কুলছাত্রীকে মারধর করেছে সুমন নামে এক বখাটে যুবক। বখাটে সুমন ডোমার পৌরসভার ৩নং ওয়ার্ডের ওসমান গনী বাউর ছোট ছেলে। স্কুলছাত্রী ডোমার বালিকা বিদ্যা নিকেতনের অষ্টম শ্রেণির ছাত্রী। তার বাড়ি সদর ইউনিয়নের বড়রাউতা এলাকায়। গতকাল দুপুরে ডোমার-দেবীগঞ্জ সড়কের ডোমার থানা গেটের সামনেই এ ঘটনা ঘটে। এ ঘটনাটি জানাজানি হলে ছাত্রীর পরিবারের লোকজন থানায় অভিযোগ দায়ের করে অপরাধীকে গ্রেপ্তারের দাবি জানিয়েছেন। স্কুলছাত্রী জানায়, পরীক্ষা শেষে বিদ্যালয় থেকে বাড়ি ফেরার সময় থানা গেটে আসার পথে ডোমার থানাপাড়ার ওসমান গণি বাউর ছেলে বখাটে সুমন হাতে কঞ্চি নিয়ে তার পথ আটকিয়ে প্রেমের প্রস্তাব দিলে তা প্রত্যাখ্যান করায় সে আমাকে মারধর করে। এ সময় আমি চিৎকার করলে আমার মামাতো ভাই জীবন ইসলাম এগিয়ে এসে আমাকে উদ্ধারের চেষ্টা করলে বখাটে সুমন আমার ভাইকেও মারধর করে।
আমাদের চিৎকারে পথচারীরা এগিয়ে আসলে বখাটে সুমন পালিয়ে যায়। ছাত্রী আরও জানায় গত ২ মাস থেকে স্কুল যাওয়া আসার পথে বখাটে সুমন আমাকে প্রেমের প্রস্তাব দিয়ে আসতো। আমি তার প্রস্তাবে রাজি না হলে আমার ভাইকে মেরে ফেলার হুমকিও সে দেয়। ছাত্রীর ভাই জানায়, সরকার যখন ছাত্রীদের নিরাপত্তা নিশ্চিত করছেন সেই সময় থানার সামনেই বখাটে এক যুবক কীভাবে আমার বোনের সঙ্গে খারাপ ব্যবহার করে। তার এতবড় সাহস কীভাবে হয়। ডোমার থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) সোহেল রানা অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, বিষয়টি আইনগতভাবে দেখা হচ্ছে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর