× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৫ জানুয়ারি ২০২২, মঙ্গলবার , ১১ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২১ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

মাকে শ্লীলতাহানির চেষ্টা, বাধা দেয়ায় সন্তানকে কুপিয়ে জখম

বাংলারজমিন

দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি
২৯ নভেম্বর ২০২১, সোমবার

মাকে শ্লীলতাহানি করতে না পেরে ১৫ বছর বয়সী সন্তানকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। গত শনিবার রাতে দশমিনা উপজেলার রনগোপালদী ইউনিয়নের পূর্ব আউলিয়াপুর গ্রামের খলিফা বাড়িতে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় মা ও ছেলেকে দশমিনা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় স্থানীয়দের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে।
স্থানীয় বিভিন্ন সূত্রে জানা গেছে, আউলিয়াপুর গ্রামের খলিফা বাড়ির  চন্দন খলিফার পুত্র কৃষি ব্যাংক আউলিয়াপুর শাখার নৈশপ্রহরী তৌফিক খলিফা দীর্ঘদিন ধরে মোবাইল ফোনে ওই নারীকে কু-প্রস্তাব দিয়ে বিরক্ত করে আসছিল। কু-প্রস্তাবের ঘটনায় অতিষ্ঠ হয়ে গত ২রা অক্টোবর ২০২১ তারিখে  তৌফিক খলিফার বিরুদ্ধে দশমিনা থানায় লিখিত অভিযোগ করেন ওই নারী। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে নৈশপ্রহরী তৌফিক খলিফা, হাবিয়ালা খলিফা ও নাবিউল খলিফা শনিবার রাতে ওই নারীর ঘরে ঢুকে শ্লীলতাহানি ঘটানোর চেষ্টা চালায়। এ সময় ওই নারীর ডাকচিৎকারে তার ছেলে ইমরান হোসেন শ্লীলতাহানিতে বাধা দিলে ক্ষিপ্ত হয়ে দুর্বৃত্তরা মা ও ছেলেকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে ফেলে রেখে চলে যায়।
পরে স্থানীয়রা মা ও ছেলেকে উদ্ধার করে দশমিনা হাসপাতালে ভর্তি করেন। ওই নারীর পারিবারিক সূত্র জানিয়েছেন এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। দশমিনা থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. মেহেদী হাসান বলেন, এখনো লিখিত অভিযোগ পাইনি, পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। অভিযুক্ত কৃষি ব্যাংকের নৈশপ্রহরী তৌফিক খলিফার সঙ্গে যোগাযোগের চেষ্টা করলে তার ফোন বন্ধ পাওয়া গেছে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর