× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৫ জানুয়ারি ২০২২, মঙ্গলবার , ১১ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২১ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

নিভে গেল আহত স্কুলশিক্ষিকার জীবন প্রদীপ

বাংলারজমিন

শাহরাস্তি (চাঁদপুর) প্রতিনিধি
২৯ নভেম্বর ২০২১, সোমবার

চাঁদপুরের শাহরাস্তিতে সড়কে ঝরলো মেধাবী স্কুলশিক্ষিকা ফাতেমা তুজ জোহরা জ্যোতির (৩০) জীবন প্রদীপ। চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের শাহরাস্তি উপজেলার বানিয়াচোঁ এলাকা এক সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন তিনি। রোববার রাত সাড়ে ১১ টায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্র জানায়, গত বৃহস্পতিবার চাঁদপুর জজকোর্টের সেরেস্তাদার আলহাজ্ব জহিরুল ইসলামের বড় মেয়ে জ্যোতি চাঁদপুর তার পিত্রালয় থেকে শাহরাস্তি কর্মস্থল নাওড়া সপ্রাবিতে যাওয়ার পথে বানিয়াচো এলাকায় একটি থ্রি হুইলার (অটো) তাকে সজোরে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। ওই সময় তার সহকর্মীরা প্রথমে শাহরাস্তি স্বাস্থ্য কমপ্লেক্স পরে কুমিল্লা টাওয়ার হাসপাতালে নিলে সেখানে অবস্থার অবনতি হলে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করে তাকে। শনিবার ঢাকা পঙ্গু হাসপাতালে তার অবস্থার খানিকটা উন্নতি হলে তিনি ছাড়পত্র নিয়ে চাঁদপুর পিত্রালয়ে ফিরে আসেন।

২৮ দিন পর আবার ডাক্তারের নিকট ঢাকায় চেকআপে যাওয়ার পূর্বেই নিজ বাসায় থাকা অবস্থায় রোববার রাত সাড়ে ১১টায় হঠাৎ করে অবস্থার অবনতি হয়ে তিনি মৃত্যুবরণ করেন। তার পিতা জহির জানান, জ্যোতি বরাবরই মেধাবী ছিল, সে চাঁদপুর মাতৃপীঠ সরকারি বিদ্যালয় থেকে এসএসসি চাঁদপুর মহিলা সরকারি কলেজ থেকে এইচএসসি কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ থেকে ইংরেজিতে প্রথম শ্রেণীতে অনার্স মাস্টার্স পরীক্ষায় উত্তীর্ণ হন।
১০ বছর পূর্বে শাহরাস্তি উপজেলার বিজয়পুর গ্রামের বাসিন্ধা ঢাকার আমেরিকান ইউনিভার্সিটি প্রশাসনিক কর্মকর্তা কবির হোসেনের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি।
বর্তমানে ওই দম্পতি তারিমা আনজুম নামের (৫) বছরের একটি কন্যা সন্তান রয়েছে। সোমবার সকাল দশটায় চাঁদপুর তার পিত্রালয় নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। এদিকে শিক্ষিকার অকাল প্রয়াণে শাহরাস্তি প্রাথমিক শিক্ষক সমিতির নেতৃবৃন্দ, বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং সহকর্মীরা গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর