× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ১৯ জানুয়ারি ২০২২, বুধবার , ৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

কক্সবাজারে নৌকার ভরাডুবি

অনলাইন

স্টাফ রিপোর্টার, কক্সবাজার থেকে
(১ মাস আগে) নভেম্বর ২৯, ২০২১, সোমবার, ১২:২১ অপরাহ্ন

কক্সবাজারের বৃহত্তর উপজেলা চকরিয়া ও উপকূলীয় উপজেলা পেকুয়ার ১৬টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত ‘নৌকা’ প্রতীকের ৬ জন, আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত ‘বিদ্রোহী’ প্রার্থী ৩ জন ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতাকারী ৬ জন চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। এছাড়াও পেকুয়া উপজেলার একটি ইউনিয়নে ফলাফল ঘোষণা স্থগিত রয়েছে।

চকরিয়া উপজেলার ১০ ইউপি নির্বাচনে ৫টিতে নৌকা, ৩টিতে স্বতন্ত্র ও ২টিতে ‘বিদ্রোহী’ প্রার্থী চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। অপরদিকে পেকুয়া উপজেলার ৬ ইউপিতে নৌকা প্রতীকের প্রার্থী একজন, আওয়ামী লীগের বিদ্রোহী একজন ও স্বতন্ত্র ৩ জন প্রার্থী চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

রোববার (২৮ নভেম্বর) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত এই দুই উপজেলায় ভোটগ্রহণ চলে।
নির্বাচিত চেয়ারম্যানরা হলেন- পশ্চিম বড় ভেওলাতে সিরাজুল ইসলাম চৌধুরী (নৌকা), বদরখালীতে নূরে হোছাইন আরিফ (নৌকা), লক্ষ্যারচর ইউনিয়নে খ ম আওরঙ্গজেব বুলেট (নৌকা), ঢেমুশিয়ায় মঈনুদ্দিন আহমেদ চৌধুরী (আওয়ামী লীগ), পূর্ব বড় ভেওলায় ফারহানা আফরিন মুন্না (নৌকা), শাহারবিল ইউনিয়নে নবী হোছাইন চৌধুরী (স্বতন্ত্র), কাকারা ইউনিয়নে মো. শাহাবউদ্দিন (বিদ্রোহী), কোনাখালীতে দিদারুল হক সিকদার (বিদ্রোহী), ভেওলা মানিকচরে জাহাঙ্গীর আলম (স্বতন্ত্র) ও কৈয়ারবিল ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান মো. ইকবাল (স্বতন্ত্র)।

অপরদিকে পেকুয়া উপজেলার ৬ ইউনিয়ন পরিষদ নির্বাচনে পেকুয়া সদর ইউনিয়নে বাহাদুর শাহ (স্বতন্ত্র), রাজাখালী ইউনিয়নে নজরুল ইসলাম সিকদার (নৌকা), উজানটিয়ায় তোফাজ্জল করিম (বিদ্রোহী), শিলখালী ইউনিয়নে এসএম কামাল হোছাইন (স্বতন্ত্র) ও মগনামায় মো. ইউনুছ চৌধুরী (স্বতন্ত্র)।

এদিকে বারবাকিয়া ইউনিয়নে একটি ভোট কেন্দ্র স্থগিত থাকায় এই ইউনিয়নের ফলাফল ঘোষণা করা হয়নি।।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর