× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২১ জানুয়ারি ২০২২, শুক্রবার , ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

কেরানীগঞ্জে যেভাবে দুই ম্যাজিস্ট্রেটকে উদ্ধার

অনলাইন

অনলাইন ডেস্ক
(১ মাস আগে) নভেম্বর ২৯, ২০২১, সোমবার, ২:৫৯ অপরাহ্ন

গুলি ছুড়ে আইনশৃঙ্খলা বাহিনী উদ্ধার করলো দুই ম্যাজিস্ট্রেটকে। ঢাকার কেরানীগঞ্জের হজরতপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীরা সমর্থকদের আটকাবস্থা থেকে গতরাতে তাদের উদ্ধার করা হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ও র‌্যাব গুলি ছুড়ে। তবে কেউ হতাহত হননি।

র‌্যাব-১০-এর কেরানীগঞ্জের কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার ফখরুল হাসান গণামাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন। হজরতপুর উচ্চবিদ্যালয় কেন্দ্রে ভোট গ্রহণ শেষে গণনা চলছিল। একপর্যায়ে বিদ্রোহী প্রার্থী আলাউদ্দিনের সমর্থকেরা ভোটকেন্দ্রে কর্তব্যরত দুই ম্যাজিস্ট্রেট, একজন প্রিসাইডিং কর্মকর্তা ও দুজন পুলিশ সদস্যকে আটক করে রাখে। ফখরুল হাসান গণমাধ্যমকে বলেন, ব্যালট বাক্সসহ পাঁচজনকে উদ্ধার করে কেরানীগঞ্জ উপজেলার উদ্দেশে রওনা হন র‌্যাব সদস্যরা। তখন আলাউদ্দিনের সমর্থকেরা র‌্যাবকে লক্ষ্য করে ইটপাটকেল ও গুলি ছুড়তে থাকেন।
র‌্যাবও পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ফাঁকা গুলি ছোড়ে।

আলাউদ্দিনের সমর্থকেরা বালুভর্তি ট্রাক দিয়ে র‌্যাবের পথ আটকায়। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সদস্য ঘটনাস্থলে ছুটে যান। তারাও ফাঁকা গুলি ছোড়েন। পরে বালুভর্তি ট্রাক সরিয়ে দুই ম্যাজিস্ট্রেটসহ পাঁচজনকে নিয়ে অক্ষত অবস্থায় কেরানীগঞ্জ উপজেলায় পৌঁছান তাঁরা।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর