× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৭ জানুয়ারি ২০২২, বৃহস্পতিবার , ১৩ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৩ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

এবার বিয়ের সিদ্ধান্ত

বিনোদন

বিনোদন ডেস্ক
৩০ নভেম্বর ২০২১, মঙ্গলবার

সম্প্রতি আংটি বদল করেছেন হলিউড অভিনেত্রী লিন্ডসে লোহান। অনামিকায় আংটিসহ প্রেমিকের সঙ্গে ছবি পোস্ট করে বিষয়টি খোদ অভিনেত্রী জানিয়েছেন। লোহানের হবু বরের নাম বেডার শ্যামাস। তিনি পেশায় ব্যবসায়ী। তার সঙ্গে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন লোহান। সব ক’টি ছবিতেই লোহানের হাতে দেখা গেছে আংটি। দুই বছর হলো তারা সম্পর্কে জড়িয়েছেন। বেডার শ্যামাস লোহানের পোস্ট শেয়ার করে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
এদিকে বাগদানের পর দেরি করতে চান না। দ্রুতই বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন তিনি। যদিও দিন তারিখ জানাননি লোহান। তিনি বলেন, বাগদান সেরেছি। দ্রুতই আমরা বিয়ের আনুষ্ঠানিকতা সারতে চাই। দু’জন মিলেই এমন সিদ্ধান্ত নিয়েছি। এটি লোহানের দ্বিতীয় বাগদান। এর আগে রাশিয়ান এক ধনকুবেরের সঙ্গে আংটি বদল করেছিলেন তিনি। ২০১৬ সালে তাদের সেই সম্পর্ক ভেঙে যায়। অভিনয় থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেয়ার পর লিন্ডসে লোহান ইউরোপ ও দুবাইয়ে থাকতে শুরু করেন। সে সময়ই বেডারের সঙ্গে তার পরিচয়। এদিকে আগামী মাসেই নেটফ্লিক্সে মুক্তি পেতে যাচ্ছে লোহান অভিনীত নতুন একটি সিনেমা। ইতিমধ্যে ছবির ফার্স্টলুক প্রকাশ করা হয়েছে। এ ছবির মধ্য দিয়ে অনেক দিন পর আবারো পর্দায় ফিরছেন লোহান। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন কর্ড ওভারস্ট্রিট। ছবিতে লোহান সদ্য বাগদান হওয়া এক তরুণী। স্কি করতে গিয়ে দুর্ঘটনায় স্মৃতিশক্তি হারিয়ে ফেলেন তিনি। জ্ঞান ফেরার পর দেখতে পান একজন মানুষ তার দেখভাল করছেন।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর