× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৭ জানুয়ারি ২০২২, বৃহস্পতিবার , ১৩ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৩ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

রহমত আলী-জলি দম্পতির শারীরিক অবস্থার উন্নতি

বিনোদন

স্টাফ রিপোর্টার
৩০ নভেম্বর ২০২১, মঙ্গলবার

করোনাভাইরাসে আক্রান্ত নাট্য দম্পতি রহমত আলী ও ওয়াহিদা মল্লিক জলির শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের কেবিনে তাদেরকে স্থানান্তর করা হয়েছে। এই দম্পতির সার্বিক পরিস্থিতি সার্বক্ষণিক তদারকি করছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের থিয়েটার অ্যান্ড পারফরমেন্স স্টাডিজ বিভাগের চেয়ারম্যান আশিকুর রহমান লিয়ন। তিনি এ তথ্যটি মানবজমিনকে নিশ্চিত করেছেন। আশিকুর রহমান লিয়ন বলেন, আলহামদুলিল্লাহ- সবার দোয়া আর ভালোবাসায় রহমত আলী স্যার ও ওয়াহিদা মল্লিক জলি ম্যাডাম ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। ওনাদের শারীরিক অবস্থা আগের থেকে ভালো এবং উন্নতির দিকে। জলি ম্যাডামের অবস্থা একটু খারাপ থাকলেও এখন শঙ্কামুক্ত। সাধারণ অক্সিজেন নিচ্ছেন স্বল্পমাত্রায়।
আশিকুর রহমান লিয়ন আরও বলেন, ওনারা ভ্যাকসিন নিয়েছিলেন। তাই ভালোভাবে স্ট্রাগলটা করতে পারছেন। তবে ওয়াহিদা মল্লিক জলি ম্যাডাম যেহেতু অ্যাজমার রোগী এবং ফুসফুসে ইনফেকশন হয়েছিল। আর রহমত আলী স্যারের কিডনির সমস্যা। তাই ওনাদের পুরোপুরি সুস্থ হতে একটু সময় লাগবে। এর আগে গত ১৭ই নভেম্বর ওয়াহিদা মল্লিক জলি করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর তিনি চিকিৎসকের পরামর্শে বাসা থেকেই চিকিৎসা নিচ্ছিলেন। অবস্থার অবনতি হলে ২২শে নভেম্বর তাকে হাসপাতালে নেয়া হয়। একইদিন রহমত আলীরও করোনাভাইরাস শনাক্ত হওয়ায় তাকেও ভর্তি করা হয়।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর