× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ জানুয়ারি ২০২২, শনিবার , ১৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

জয়ে শুরু ঢাকা আবাহনীর

খেলা

স্পোর্টস রিপোর্টার
৩০ নভেম্বর ২০২১, মঙ্গলবার

মামুনুল ইসলাম মামুন, নাসিরউদ্দিন চৌধুরী ও ওয়ালি ফয়সালদের মতো অভিজ্ঞদের ছেড়ে দিয়েছে আবাহনী। দলে টেনেছে একঝাঁক নতুন খেলোয়াড়। কোস্টারিকার হয়ে বিশ্বকাপ খেলা ড্যানিয়েল কলিনদ্রেসকেও দলে ভিড়িয়েছে তারা। প্রিমিয়ার লীগ, ফেডারেশন কাপ, স্বাধীনতা কাপ পুনরুদ্ধারের স্বপ্ন নতুন করে দেখছে দলটি। সেই স্বপ্নে মৌসুম শুরুর টুর্নামেন্টে স্বাধীনতা কাপে দারুণ শুরু করেছে ঢাকা আবাহনী। গতকাল কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে নবাগত স্বাধীনতা ক্রীড়া সংঘকে ২-১ গোলে হারিয়েছে ছয়বারের লীগ চ্যাম্পিয়নরা। ম্যাচে গোল দুটি করেন আবাহনীর মেহেদি হাসান রয়েল ও রাফায়েল অগাস্তো।
এদিন ম্যাচের ২৯তম মিনিটে নুরুল নাইম ফয়সালের বাঁ প্রান্তের ক্রসে এক ডিফেন্ডারের মাথা ছুঁইয়ে শূন্যে থাকা অবস্থায় মেহেদী হাসান হেডে জাল কাঁপান (১-০)। ৪৫তম মিনিটে ইমন মাহমুদের ক্রসে মিলাদ শেখের হেড গোলকিপার রাজু আহমেদ প্রতিহত করেন।
যোগ করা সময়ের প্রথম মিনিটে কলিনদ্রেসের ডান পায়ের জোরালো শট ক্রসবারে লেগে ফিরে আসে। ৫৪ মিনিটে মেহেদী হাসানের ক্রসে ইমন মাহমুদের হেড এক ডিফেন্ডার ক্লিয়ার করেন। ম্যাচের ৭৪ মিনিটে বক্সের বাইরে থেকে ব্রাজিলিয়ান অগাস্তো ডান পায়ের বাঁকানো নিচু শটে ব্যবধান দ্বিগুণ করেন। যোগকরা সময়ে ব্যবধান কমায় স্বাধীনতা (১-২)।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর