× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৫ জানুয়ারি ২০২২, মঙ্গলবার , ১১ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২১ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

কলকাতা কথকতা /তিনদিনের সফরে মমতা মুম্বাইয়ে

কলকাতা কথকতা

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা
(১ মাস আগে) নভেম্বর ৩০, ২০২১, মঙ্গলবার, ১০:১৯ পূর্বাহ্ন

উদ্দেশ্যটা রাজনৈতিক। আর সেই উদ্দেশ্য নিয়েই আজ তিনদিনের সফরে মুম্বাই যাচ্ছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু, এই যাত্রায় তিনি দেখা করতে পারেন বলিউড বাদশা কিং খান শাহরুখের সঙ্গে। কারণ, তথ্যভিজ্ঞ মহলের ধারণা তৃণমূল কংগ্রেসের সঙ্গে সখ্যতা আর নিবিড়তার কারণেই ড্রাগ মামলায় ফাঁসিয়ে দেয়া হয়েছিল শাহরুখ পুত্র আরিয়ান খানকে।

মমতা অবশ্য মুম্বাই যাচ্ছেন শিবসেনা মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে ও এনসিপি প্রধান শারদ পাওয়ার এর সঙ্গে বৈঠকের উদ্দেশ্যে। উদ্ধব কংগ্রেস ও এনসিপির সমর্থন নিয়ে মহারাষ্ট্রে সরকার চালাচ্ছেন। বিজেপি বিরোধী মুখ হিসেবে তিনি সর্বভারতীয় রাজনীতিতে পরিচিত। এনসিপি প্রধান শারদ পাওয়ার ভারতীয় রাজনীতির চাণক্য, বিজেপি বিরোধী।

২০২৪এ বিজেপি বিরোধী লড়াইয়ে মমতা রণকৌশল ঠিক করতেই এঁদের সঙ্গে বৈঠক করবেন।
এছাড়াও মুকেশ আম্বানি, আদি গোদরেজদের মত শিল্পপতিদের সঙ্গে দেখা করে তাদের বাংলার শিল্প সম্মেলনে আসার আমন্ত্রণ জানাবেন। মমতা এই যাত্রায় মুম্বাইয়ের বিখ্যাত সিদ্ধি বিনায়কের মন্দিরেও যাবেন। কোন সিদ্ধির আসায় তা অবশ্য সময় বলবে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর