× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২১ জানুয়ারি ২০২২, শুক্রবার , ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

নারায়ণগঞ্জ সিটির নির্বাচন ১৬ই জানুয়ারি

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) নভেম্বর ৩০, ২০২১, মঙ্গলবার, ৭:৫৬ অপরাহ্ন

আগামী বছরের ১৬ই জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র জমা দেয়ার শেষ তারিখ ১৫ই ডিসেম্বর। মনোনয়নপত্র বাছাই ২০শে ডিসেম্বর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৭শে ডিসেম্বর। একই দিন টাঙ্গাইল-৭ আসনের উপনির্বাচন অনুষ্ঠিত হবে। মঙ্গলবার নির্বাচন কমিশনের বৈঠক শেষে নির্বাচনের এ তফসিল ঘোষণা করেন ইসির সচিব হুমায়ুন কবীর খোন্দকার। প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদার সভাপতিত্বে রাজধানীর আগারগাঁওয়ের নির্বাচন ভবনে বিকেল ৩টায় কমিশনের সভা শুরু হয়। সভা শেষে জানানো হয়, টাঙ্গাইল-৭ আসনের উপনির্বাচনের মনোনয়নপত্র দাখিল, বাছাই ও প্রত্যাহার একই দিনে হবে।
একই তফসিলে পাঁচ পৌরসভায় ভোট হবে। সবগুলোইতে ভোট হবে ইভিএমে।
২০১৬ সালের ২২শে ডিসেম্বর নারায়ণগঞ্জ সিটির সর্বশেষ ভোট হয়েছিল। প্রথম সভা অনুষ্ঠিত হয় ২০১৭ সালের ৮ই ফেব্রুয়ারি। সেক্ষেত্রে বর্তমান সিটি করপোরেশনের জনপ্রতিনিধিদের ২০২২ সালের ৭ই ফেব্রুয়ারি মেয়াদ শেষ হওয়ার কথা রয়েছে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর