× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ জানুয়ারি ২০২২, শনিবার , ১৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

পুলিশের সঙ্গে ড্র করলো চট্টগ্রাম আবাহনী

খেলা

স্পোর্টস রিপোর্টার
১ ডিসেম্বর ২০২১, বুধবার

স্বাধীনতা কাপে নিজেদের প্রথম ম্যাচে হোঁচট খেয়েছে মারুফুল হকের চট্টগ্রাম আবাহনী। গতকাল কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত ‘ডি’ গ্রুপের ম্যাচে বাংলাদেশ পুলিশের সঙ্গে ১-১ গোলে ড্র করে চট্টগ্রামের দলটি।
এদিন ম্যাচের শুরু থেকেই দারুণ খেলতে থাকে পুলিশ। আফগানিস্তানের ফরোয়ার্ড আমিরুদ্দিন কখনো আক্রমণ শানিয়েছেন। কখনো সতীর্থদের আক্রমণের পথ তৈরি করে দিয়েছেন। ম্যাচের ২৪ মিনিটে গোলের সুবর্ণ সুযোগ নষ্ট করেন পুলিশের এই আফগান ফরোয়ার্ড। ম্যাথিউস বাবলুর পাস অফসাইডের ফাঁদ ভেঙে নিয়ন্ত্রণে নিয়ে আফগানিস্তানের এই ফরোয়ার্ড চিপ করেন। বল চট্টগ্রাম আবাহনীর গোলকিপার আজাদ হোসেনকে ফাঁকি দিলেও বেরিয়ে যায় পোস্ট ঘেঁষে।
দ্বিতীয়ার্ধের শুরুতে (৪৮ মিনিটে) কাঙ্ক্ষিত গোলের দেখা পায় পুলিশ। বাবলুর ক্রস গোলকিপার গ্লাভসে নিতে পারেননি। বল চলে যায় সামনে থাকা ব্রাজিলিয়ান মিডফিল্ডার রোলদাওয়ের পায়ে। বাঁ পায়ের নিখুঁত শটে লক্ষ্যভেদ করেন তিনি (১-০)। মিনিট দুয়েক পর ডিফেন্ডার রাসেল হোসেনের হাতে বল লাগলে পেনাল্টি পায় চট্টগ্রাম আবাহনী। নাইজেরিয়ান ফরোয়ার্ড পিটার দুর্দান্ত শট করেন। গোলরক্ষক মোহাম্মদ নেহালকে অপর প্রান্তে ঝাঁপিয়ে পড়েন। ফলে বল জালে জড়ায় (১-১)। দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে আমিরউদ্দিনের আরেকটি শট ফিরিয়ে চট্টগ্রাম আবাহনীর পয়েন্ট নিশ্চিত করেন নেহাল। ২০১৭-১৮ মৌসুমে স্বাধীনতা কাপের রানার্সআপ হওয়া চট্টগ্রাম আবাহনী গত লীগে পঞ্চম হয়েছিল। আর নতুন মৌসুমে তাদের শুরুটা হলো সাদামাটাভাবে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর