× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৭ জানুয়ারি ২০২২, বৃহস্পতিবার , ১৩ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৩ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

বাঁচতে চায় ক্যান্সার আক্রান্ত শিশু তামিম

বাংলারজমিন

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি
১ ডিসেম্বর ২০২১, বুধবার

বয়স ৯ বছর। উপজেলার সুবিদখালী আল-হেরা হাফিজি মাদ্রাসার ছাত্র। এ বয়সে শিশুরা যখন আনন্দময় শৈশবকে উপভোগ করে, ঠিক তখন বিছানায় শুয়ে যন্ত্রণায় ভুগছে তামিম। তার শরীরে বাসা বেঁধেছে মরণব্যাধি ক্যান্সার।
মির্জাগঞ্জ উপজেলার দক্ষিণ আমড়াগাছিয়া গ্রামের চায়ের দোকানদার মো. কাসেম হাওলাদারের ছেলে সে। বেশ কিছুদিন ধরে রোগে ভোগার পর গত ২৬শে নভেম্বর ঢাকা  মেডিকেলের কর্তব্যরত চিকিৎসকরা পরীক্ষা শেষে শিশুটির ব্লাড ক্যান্সারের কথা জানান। ক্যান্সার রোগ শনাক্ত হওয়ার পর থেকে শিশুটির বাবা-মা চোখে অন্ধকার দেখছেন।   শিশুটির বাবা বলেন, মাত্র কয়েকদিনের চিকিৎসায় প্রায় চল্লিশ থেকে পঞ্চাশ হাজার টাকা খরচ হয়েছে। ধার-কর্জ করেই এই টাকার জোগান দিয়েছি। চিকিৎসকরা জানিয়েছেন, বর্তমানে দেশে এ ক্যান্সারের চিকিৎসা করাতে গেলেও লাখ লাখ টাকা প্রয়োজন।
এদিকে চায়ের দোকান ছাড়া কিছুই নেই তার। ছেলের চিকিৎসার টাকা যোগাড় করতে পারছেন না। ইচ্ছে ছিল ছেলেকে বড় হাফেজ বানাবে। সে স্বপ্ন এখন নিভে যাওয়ার পথে। তাই ছেলের চিকিৎসার জন্য সমাজের বিত্তবানদের কাছে সহায়তা কামনা করছেন শিশুটির পিতা।
সাহায্যের জন্য যোগাযোগ- ০১৭৪৫-০৭৬৬৯১।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর