× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৭ জানুয়ারি ২০২২, বৃহস্পতিবার , ১৩ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৩ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

সোনাগাজীতে বিএনপি নেতার পোল্ট্রি খামারে সন্ত্রাসীদের বোমা, গুলিবর্ষণ

বাংলারজমিন

সোনাগাজী (ফেনী) সংবাদদাতা
১ ডিসেম্বর ২০২১, বুধবার

ফেনীর সোনাগাজী উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আমিন উদ্দিন দোলন প্রকাশ ওরফে দোলন চেয়ারম্যানের ভাদাদিয়া গ্রামস্থ পোল্ট্রি খামারে বোমা হামলা ও গুলির অভিযোগ পাওয়া গেছে। গতকাল বিকাল ৩টায় ১০-১২ জনের একটি সংঘবদ্ধ চক্র এ হামলা চালায়। এলাকাবাসী ও দোলন চেয়ারম্যান জানান, বিকালে স্থানীয় সন্ত্রাসী রিংকু, জাবেদ, সিপাত, আরিফ, রায়হানের নেতৃত্বে ১০-১৫ জনের সন্ত্রাসী লোহার রড, বোমা ও অস্ত্র নিয়ে ওই খামার বাড়িতে হামলা চালায়। এ সময় তারা পোল্ট্রি খামারের গেটের উপর দিয়ে প্রবেশ করে ৭-৮টি হাত বোমার বিস্ফোরণ ঘটায়। এ ছাড়া ২-৩ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে আতঙ্ক সৃষ্টি করে। বিএনপি নেতাকে হত্যার হুমকি দেয়। এতে খামারে কর্মরত কর্মচারীরা আতঙ্কে পালিয়ে যায়। সন্ত্রাসীরা যাওয়ার সময় প্রায় ৫০-৬০টি মুরগি নিয়ে যাওয়ার অভিযোগ করেন বিএনপি নেতা আমিন উদ্দিন দোলন।
তিনি আরও জানান, সন্ত্রাসীরা খামারে প্রবেশের সময় তিনি সেখানে ছিলেন না। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।
স্থানীয় ইউপি চেয়ারম্যান ও সোনাগাজী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রবিউজ্জামান বাবু জানান, আমি নির্বাচনী কাজে ব্যস্ত। এ ধরনের কোনো সংবাদ আমার জানা নেই। সোনাগাজী মডেল থানার ওসি সাজেদুল ইসলাম পলাশ জানান, এ বিষয়ে কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর