× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৭ জানুয়ারি ২০২২, বৃহস্পতিবার , ১৩ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৩ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

কঙ্গনার অভিযোগ

বিনোদন

বিনোদন ডেস্ক
১ ডিসেম্বর ২০২১, বুধবার

কৃষক আন্দোলন নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার জেরে তাকে প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ করলেন কঙ্গনা রানাউত। হিমাচল প্রদেশের একটি থানায় তিনি এ নিয়ে এফআইআর করেছেন। একই সঙ্গে অভিনেত্রী জানিয়েছেন, এ সব খুনের হুমকিকে তিনি ভয় পান না। মঙ্গলবার পঞ্জাবের অমৃতসরের স্বর্ণমন্দিরে মা আশা রানাওয়ত এবং দিদি রঙ্গোলি চান্দেলের সঙ্গে একটি ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেন কঙ্গনা। ছবির সঙ্গে হিন্দিতে দীর্ঘ একটি লেখা পোস্ট করেন তিনি।

সেখানে অভিনেত্রী লিখেছেন, ২৬/১১ হামলায় শহিদদের স্মরণ করছি। বিশ্বাসঘাতকদের ক্ষমা কররেন না। ২৬/১১-র মতো ঘটনার পিছনে দেশের ভিতরের বিশ্বাসঘাতকদের হাত রয়েছে।
এই বিশ্বাসঘাতকেরা কখনও অর্থের লোভে, কখনও পদের লোভে, কখনও ক্ষমতার লোভে ভারতমাতাকে কলঙ্কিত করার একটি সুযোগও ছাড়েনি। দেশের অভ্যন্তরের বিশ্বাসঘাতকেরা ষড়যন্ত্র করে দেশবিরোধী শক্তিকে সাহায্য করতে থাকে।

এর পরেই তিনি লিখেছেন, এই ধরনের বিঘœকারী শক্তি লাগাতার আমাকে হুমকি দিচ্ছে। ভাতিন্ডার এক ভাই আমাকে খুনের হুমকি দিয়েছেন। আমি এই সব হুমকিতে ভয় পাই না। এই বলিউড অভিনেত্রীর আশা যে ব্যক্তি তাকে খুনের হুমকি দিয়েছেন তার বিরুদ্ধে পঞ্জাব সরকার ব্যবস্থা নেবে। এর আগে শিখ সম্প্রদায়ের বিরুদ্ধে অবমাননাকর মন্তব্যের অভিযোগে কঙ্গনার বিরুদ্ধেও এফআইআর দায়ের হয়েছে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর