× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৫ জানুয়ারি ২০২২, মঙ্গলবার , ১১ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২১ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

বিআরটিএ ও ডিএসসিসি’র যৌথ অভিযান, দুটি গাড়ি ডাম্পিং

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) ডিসেম্বর ১, ২০২১, বুধবার, ৬:৫৫ অপরাহ্ন

রুট পারমিটবিহীন এবং এক রুটের পারমিট নিয়ে অন্য রুটে চলাচলকারী বাসের বিরুদ্ধে যৌথ অভিযানে নেমেছে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি  (বিআরটিএ) ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন। অভিযানের প্রথম দিনে রুট পারমিট ছাড়া চলাচল করা দুটি বাস ডাম্পিং করা হয়েছে। রুট পারমিট ও ট্যাক্স টোকেনের মেয়াদ উত্তীর্ণ হওয়ায় আরো ৬টি গাড়িকে ১৪ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
বুধবার রাজধানীর বঙ্গবন্ধু স্কয়ারে দিনব্যাপী এই অভিযান পরিচালনা করা হয়।
অভিযানকালে রুট পারমিটবিহীন ঢাকা মেট্রো-ব ১১-০৩৭২ এবং মুন্সীগঞ্জ-জ ১১-০০৬০ দুটি গাড়ি ডাম্পিং করা হয়েছে। এছাড়াও রুট পারমিট ও ট্যাক্স টোকেনের মেয়াদোত্তীর্ণ হওয়ায় সাভার, শ্রাবণ, হিমাচল, ট্রান্স সিলভা, দোলা ও গ্রীন ঢাকা পরিবহনকে জরিমানা করা হয়।
ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুস সামাদ সিকদার, বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি  (বিআরটিএ) এর নির্বাহী ম্যাজিস্ট্রেট ফখরুল ইসলাম এবং ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) যৌথ অভিযানে অংশ নেয়।।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর