× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ১৭ জানুয়ারি ২০২২, সোমবার , ৩ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

ববির নয়া মিশন

বিনোদন

স্টাফ রিপোর্টার
২ ডিসেম্বর ২০২১, বৃহস্পতিবার

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা ইয়ামিন হক ববি। রাশিদ পলাশের পরিচালনায় ‘মযূরাক্ষী’- নামে নতুন চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন তিনি। এই ছবির মাধ্যমে দুই বছর পর নতুন সিনেমায় কাজ করছেন এই নায়িকা। সম্প্রতি রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে আনুষ্ঠানিকভাবে ছবিটির প্রথম লুকের পোস্টার প্রকাশ করা হয়। যেখানে একেবারে ভিন্ন লুকে পাওয়া গেছে ববিকে। ইতিমধ্যে ববির এই লুক দর্শকমহলে প্রশংসা কুড়াচ্ছে। মজার ব্যাপার হলো, এই সিনেমায় নিজের চরিত্রেই অর্থাৎ একজন নায়িকার ভূমিকায় অভিনয় করবেন তিনি। ববি বলেন, ‘মযূরাক্ষী’ সিনেমার গল্পটি নিয়ে এখনই কিছু বলতে চাইছি না।
তবে এতটুকুই বলবো প্রেম এবং প্রতারণার গল্প নিয়ে হবে। এমন গল্পে এর আগে কখনই কাজ করা হয়নি। দুর্দান্ত একটা গল্প। আমি এর শুটিং করার জন্য মুখিয়ে আছি। এটাই আমার নয়া মিশন বলতে পারেন। কবে নাগাদ শুটিং শুরু হতে পারে জানতে চাইলে ববি জানান, জানুয়ারিতে শুরু হবে শুটিং। যদিও পোস্টার প্রকাশ অনুষ্ঠানে ববি উপস্থিত থাকতে পারেননি। কারণ পারফর্ম করার জন্য সংযুক্ত আরব আমিরাতে যেতে হয়েছে এ নায়িকাকে। ববি জানান, এর আগে তিনি দুবাইসহ সেখানকার বিভিন্ন স্থানে ঘুরতে গিয়েছিলেন। তবে এবার প্রথমবারের মতো পারফর্ম করার জন্য আরব দেশটিতে পাড়ি জমিয়েছেন। এই নায়িকা আরও জানান, আগামীকাল ৩রা ডিসেম্বর স্থানীয় সময় বিকাল ৪টায় সংযুক্ত আরব আমিরাতের বিখ্যাত শারজাহ আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে বাংলাদেশ-সংযুক্ত আরব আমিরাত ফ্রেন্ডশিপ ফেস্টিভ্যাল। আর এই আয়োজনে কয়েকটি গানের সঙ্গে নাচবেন ববি। সিনেমায় নিজের পারফর্ম করা কয়েকটি গানের সঙ্গে শারজায় নাচবেন ববি। এ প্রসঙ্গে ববি বলেন, এর আগেও আমি অনেকবার সংযুক্ত আরব আমিরাতে তথা দুবাইতে গেছি। সেখানকার বিখ্যাত স্টেডিয়াম শারজার নাম অনেক শুনেছি। এবার সেই স্টেডিয়ামে পারফর্ম করতে যাচ্ছি, ভাবতেই ভালো লাগছে। আশাকরি সময়টা দারুণ উপভোগ্য হবে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর