× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৮ জানুয়ারি ২০২২, শুক্রবার , ১৪ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৪ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

শাহরুখ খান বিজেপির ষড়যন্ত্রের শিকার: মমতা ব্যানার্জি

ভারত

মানবজমিন ডিজিটাল
(১ মাস আগে) ডিসেম্বর ১, ২০২১, বুধবার, ৯:৩০ অপরাহ্ন

বলিউড সুপারস্টার শাহরুখ খান ষড়যন্ত্রের শিকার৷ মুম্বাই সফরে গিয়ে এমন অভিযোগ করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এছাড়া, চলতি বছর কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের মঞ্চে শাহরুখকে ‘রাখি’র আমন্ত্রণও জানিয়েছেন মমতা।

পশ্চিমবঙ্গের ব্র্যান্ড অ্যাম্বাসেডর শাহরুখ খান। পশ্চিমবঙ্গের সঙ্গে শাহরুখের আত্মিক যোগ রয়েছে বললেও ভুল হবে না। মমতার সঙ্গেও শাহরুখ খানের সম্পর্ক খুব ভাল। বলিউডের কিং খান-কে 'ভাই' বলেই ডাকেন মমতা। আর সুপারস্টারের কাছেও মমতা তার ‘প্রিয় দিদি’। এবার তিন দিনের সফরে মুম্বাই গিয়ে ভাই শাহরুখের কঠিন সময়ের প্রসঙ্গ উত্থাপন করলেন তার দিদি।


ইন্ডিয়ান এক্সপ্রেসের এক প্রতিবেদনে বলা হয়- বিশিষ্টজনদের সঙ্গে বৈঠকে প্রকাশ্যেই সবার সামনে শাহরুখপুত্র আরিয়ান খানের মাদককাণ্ড প্রসঙ্গ উত্থাপন করে মমতা বলেন, “শাহরুখ বিজেপির ষড়যন্ত্রের শিকার।” এখানেই থামেননি মমতা। সাথে যোগ করেন, “মহেশজি (বিখ্যাত বলিউড পরিচালক মহেশ ভাট) আপনিও তো ষড়যন্ত্রের শিকার। শাহরুখও তাই। যদি আমাদের জিততে হয়, তবে লড়াই চালিয়ে যেতে হবে। প্রতিবাদে গর্জে উঠতে হবে।”
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Abu Hasan
২ ডিসেম্বর ২০২১, বৃহস্পতিবার, ৬:৫৬

মমতা ব্যানার্জি to the point-এ কথা বলেন। কাউকে ছাড় দেন না। ধন্যবাদ।

Hazi Md Rostam Ali
২ ডিসেম্বর ২০২১, বৃহস্পতিবার, ১০:০২

দিদি একদম ঠিক কথা বলেছেন

অন্যান্য খবর