× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৫ জানুয়ারি ২০২২, মঙ্গলবার , ১১ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২১ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

একসঙ্গে থাকছেন না তথাগত-দেবলীনা

বিনোদন

বিনোদন ডেস্ক
২ ডিসেম্বর ২০২১, বৃহস্পতিবার

অনুপম রায়-পিয়া চক্রবর্তীর বিচ্ছেদের খবর থিতু হওয়ার আগেই ভাঙছে তথাগত মুখোপাধ্যায়-দেবলীনা দত্ত মুখোপাধ্যায়ের সম্পর্ক। তাদের আট বছরের দাম্পত্যে টোল পড়েছে অবশেষে। টলিপাড়ায় গত এক মাস ধরে এই গুঞ্জন শোনা যাচ্ছিল। সত্যতা জানতে কলকাতার সংবাদমাধ্যমগুলো যোগাযোগ করেছিল তথাগতর সঙ্গে। অকপটে পরিচালক-অভিনেতা বলেছেন, আমি আমার মতো করে জীবন কাটাচ্ছি। তথাগতর দাবি, এই মুহূর্তে তিনি মা-বাবাকে নিয়ে ব্যস্ত।

তাদের গায়ে যাতে কোনও আঁচ না লাগে সে দিকটা সবার আগে দেখছেন। তথাগত মনে করিয়ে দিলেন, তার প্রথম বিয়ে যখন ভেঙেছিল তখনও আনুষ্ঠানিক বক্তব্য জানাননি সংবাদমাধ্যমকে। সেই জায়গা থেকে পরিচালক জানিয়েছেন, এ বারেও তিনি সরাসরি কোনও মন্তব্য করবেন না।
নেপথ্য কারণ কি বিবৃতি চট্টোপাধ্যায়? অভিনেত্রী তথাগতর নতুন ছবি ‘ইউনিকর্ন’-এ নায়িকার ভূমিকায় অভিনয় করেছেন। কাজ করতে গিয়েই নাকি ঘনিষ্ঠ হয়ে পড়েন তারা। এ ব্যাপারে দেবলীনা দত্ত বলেন, আমার মা হৃদ্রোগী। কাজের বাইরে তার দেখভালে ব্যস্ত আমি। এ সবের বাইরে আমার কোনও দিকে নজর নেই।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর