× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ জানুয়ারি ২০২২, শনিবার , ১৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

রাজশাহীতে পৃথক দুর্ঘটনায় পিতা-পুত্রসহ নিহত ৩

অনলাইন

অনলাইন ডেস্ক
(১ মাস আগে) ডিসেম্বর ২, ২০২১, বৃহস্পতিবার, ৩:১৫ অপরাহ্ন

রাজশাহীতে পৃথক সড়ক দুর্ঘটনায় পিতা-পুত্র ও এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। আজ সকালে রাজশাহীর নগরী ও গোদাগাড়ী উপজেলায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার নন্দনপুর গ্রামের সাজু মিয়া (৪০) ও তার ছেলে আর ছেলে রাজাবাড়ী হাট উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর শিক্ষার্থী আব্দুল্লাহ আল আলিফ (১২) এবং তানোর উপজেলার বিল্লী গ্রামের মোকছেদ আলীর ছেলে নাজমুল হক।

গোদাগাড়ী মডেল থানার ওসি কামরুল ইসলাম বলেন, সকাল ৯টার দিকে সাজু মিয়া ছেলেকে নিয়ে স্কুলে যাচ্ছিলেন। পথে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের পাশে বিআরটিসি’র একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই বাবা-ছেলের মৃত্যু হয়।

সাজু দীপশিখা এনজিও’র গোদাগাড়ী বিজয়নগর শাখায় কর্মরত ছিলেন বলে জানান এ পুলিশ কর্মকর্তা।
এর আগে সকাল সাড়ে ৮টার দিকে রাজশাহী-নওগাঁ সড়কের নগরীর শালবাগান বিমান চত্বরের সামনে বাসচাপায় মোটরসাইকেল আরোহী নাজমুল নিহত হন। নওগাঁগামী একটি বাস বিপরীত দিক থেকে এসে নাজমুলের মোটর সাইকেলকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নাজমুল গ্রাম্য চিকিৎসক ছিলেন। বিল্লি বাজারে তিনি একটি ফার্মেসি চালাতেন।।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর