× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৩ জানুয়ারি ২০২২, রবিবার , ৯ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৯ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

সর্বোচ্চ সংখ্যক জাহাজ পরিচালনায় পুরস্কৃত ইন্টারপোর্ট শিপ এজেন্ট লিমিটেডের এমডি

দেশ বিদেশ


২ ডিসেম্বর ২০২১, বৃহস্পতিবার

মোংলা বন্দরে ২০২০-২১ অর্থবছরে সর্বোচ্চ সংখ্যক জাহাজ পরিচালনার জন্য বিশেষ স্বীকৃতি পেয়েছেন ইন্টারপোর্ট শিপ এজেন্টলিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক (এমডি) তানজিল আহমেদরুহুল্লাহ। প্রতিষ্ঠানটি ২০২০-২১ অর্থবছরে সর্বোচ্চ সংখ্যক বণিক এলপিজি জাহাজও পরিচালনা করেছে। সম্প্রতি মোংলা বন্দর কর্তৃপক্ষের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকীতে অবদানের স্বীকৃতিস্বরূপ তানজিল আহমেদরুহুল্লাহ’র হাতে ক্রেস্ট তুলে দেন মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল মোহাম্মদ মুসা।

মোংলা বন্দর কর্তৃপক্ষের প্রতিষ্ঠাবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে পোর্ট বিল্ডিং ইয়ার্ড প্রাঙ্গণে এই আয়োজনটি সম্পন্ন হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পরিবহন মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ মেসবাহ উদ্দিন চৌধুরী।

প্রসঙ্গত, মোংলা বন্দর বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম সমুদ্র বন্দর। সাম্প্রতিক সময়ে এর ক্ষমতা এবং পরিষেবা আরো বৃদ্ধি করা হয়েছে। এই বছর মোংলা বন্দরে রেকর্ড সংখ্যক ৯৭০টি বাণিজ্যিক জাহাজ চলাচল করেছে, যা বন্দরের ৭০ বছরের ইতিহাসে সর্বোচ্চ। বিজ্ঞপ্তি।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর