× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২১ জানুয়ারি ২০২২, শুক্রবার , ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

ইসলামের পথে সানাই, দিলেন মামলার হুমকি(ভিডিও)

বিনোদন

স্টাফ রিপোর্টার
২ ডিসেম্বর ২০২১, বৃহস্পতিবার

আলোচিত-সমালোচিত সাবেক মডেল ও অভিনেত্রী সানাই মাহবুব। একটা সময় সামাজিক যোগাযোগ মাধ্যমে অশ্লীল ছবি ও ভিডিও পোস্ট করে বিতর্কিত হয়েছেন। তবে মধ্যে অসুস্থ হয়ে আইসিইউতে কঠিন সময় পার করেছেন তিনি। এরপরই তিনি শোবিজ ছাড়ার ঘোষণা দেন। শুধু তাই নয়, ইসলামের পথে জীবন পরিচালনার সিদ্ধান্ত নেন। এখন সানাই নামাজ পড়েন, রোজা রাখেন ও বোরকা-হিজাব পড়ে চলেন। তবে বিভিন্ন আইডি থেকে এখনও তার আগের ছবি, ভিডিও পোস্ট দেয়া হয়। পাশাপাশি ইউটিউব চ্যানেলেও তাকে নিয়ে বিভ্রান্তিকর সংবাদ প্রচার করা হচ্ছে।
এ কারণে এর প্রতিবাদ ও আইনি পথে হাটার বিষয়টি জানাতে সম্প্রতি লাইভে আসেন তিনি নিজের ফেসবুক পেজ থেকে। লাইভে সানাই বলেন, অনেক ফেসবুক গ্রুপ ও ইউটিউব চ্যানেল থেকে আমার আগের লাইভ, গানসহ নানা কিছু প্রকাশ করা হচ্ছে। মানুষকে বিভ্রান্ত করা হচ্ছে। আমি এখন ইসলামের পথে রয়েছি। এসব করা আইনের পরিপন্থী। আমার ভিডিও ব্যাবহার করে, টাকা কামানোর এসব হীন কাজ কিভাবে করতে পারেন আপনারা! তাই আমি আইনি পথে চলার সিদ্ধান্ত নিয়েছি। দ্রুতই এসব চ্যানেল কিংবা গ্রুপের বিরুদ্ধে মামলা করবো। একজন পর্দাশীল নারী যে কতটা পাওয়ারফুল হতে পারে তা আপনারা দেখবেন। আমি চাই আপনারা যারা এমন করছেন তারা এসব বন্ধ করুন। না হয় আমি আইনি ব্যবস্থা নিতে বাধ্য হব।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
মাসউদুল গনি
৩ ডিসেম্বর ২০২১, শুক্রবার, ৫:৫৭

আল্লাহ আপনাকে ক্ষমা করে কবুল করে নিক দোয়া করি...

Jewel
৩ ডিসেম্বর ২০২১, শুক্রবার, ২:১২

কেউ যদি নোংরামি বা বিপদ থেকে ঈমানের পথে আসেন বা আসতে চায় তাকে পু্র্ণ সহযোগিতা বা প্রশংসা করা উচিৎ। যেহেতু আমরা মানুষ, ফেরেশতা না এতএব আমাদের ভুল হতেই পারে। আল্লাহ সুবহানাল্লাহ তায়ালা আমাদের সবাইকে হেদায়েত দান করুন।

Minazur Rahman
৩ ডিসেম্বর ২০২১, শুক্রবার, ১০:৩১

We will Pray for you to come back to Din. In shallah, Allah (Swt) will forgive all your Sin.

TAWHID MOLLAH
৩ ডিসেম্বর ২০২১, শুক্রবার, ১০:৩১

অাল্লাহ যে আপনাকে হেদায়েত দান করেছেন এটাই অনেক, আপনার জন্য হাজার হাজার জন দোয় করেছে, যা আল্লাহর দরবারে কবুল হয়ে গেছে। আল্লাহ আপনাকে ইসলামের পূর্নতা দান করুক। আগামীতে আপনার একটা সুন্দর জীবন হোক এই দোয়াই করি। আমিন।

অন্যান্য খবর