× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৩ জানুয়ারি ২০২২, রবিবার , ৯ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৯ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

বরিশালে পার্বত্য শান্তি চুক্তি দিবস পালিত

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার, বরিশাল থেকে
৩ ডিসেম্বর ২০২১, শুক্রবার

 বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বরিশালে পার্বত্য শান্তি চুক্তি দিবস উদ্যাপন করা হয়েছে। গতকাল বিকালে বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের আয়োজনে নগরীর ফজলুল হক এভিনিউস্থ নগর ভবনের সামনে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাসিম। পার্বত্য শান্তি চুক্তির ২ যুগ উদ্যাপন উপলক্ষে বরিশাল সেজেছিল নানা রূপে। কোথাও পার্বত্য চট্টগ্রামের পাহাড়ের প্রতিকৃতি, কোথাও পদ্মা সেতু, কোথাও নৌকার তোরণ। সবমিলিয়ে বরিশাল ছিল উৎসবমুখর এক নগরী। বেলা ১১টা থেকেই নগরীতে নেতাকর্মীদের ঢল নামে। ১২টার মধ্যে নগরীর যান চলাচল বন্ধ হয়ে যায়। বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট একেএম জাহাঙ্গীরের সভাপতিত্বে সমাবেশের উদ্বোধন করেন, বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট আফজাল হোসেন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাম্মি আহমেদ, কেন্দ্রীয় সদস্য গোলাম রব্বানি চিনু, বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মোহাম্মাদ ইউনুস, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর