× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৩ জানুয়ারি ২০২২, রবিবার , ৯ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৯ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

কটিয়াদীতে মোটরসাইকেল চাপায় পথচারী বৃদ্ধ নিহত

দেশ বিদেশ

কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি
৩ ডিসেম্বর ২০২১, শুক্রবার

কিশোরগঞ্জের কটিয়াদীতে মোটরসাইকেল চাপায় পথচারী ধীরেন্দ্র সূত্রধর (১০০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল সকালে কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক মহাসড়কের আচমিতা ইউনিয়নের গাংকুলপাড়া নামক স্থানে। নিহত ধীরেন্দ্র সূত্রধর আচমিতা ইউনিয়নের বানিয়াগাঁও গ্রামের মৃত দুলগোবিন্দ সূত্রধরের পুত্র এলাকার শতবর্ষী প্রবীণ।
জানা যায়, বাড়ি থেকে পায়ে হেঁটে কটিয়াদী আসার পথে গাংকুলপাড়া নামকস্থানে রাস্তা পারাপারের সময় কিশোরগঞ্জগামী দ্রুতগতির একটি মোটরসাইকেল তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় মোটরসাইকেল চালক গুরুতর আহত হয়। কটিয়াদী হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ তৌফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পরিবারের আবেদনের প্রেক্ষিতে নিহতের ছেলে মানিক সূত্রধরের নিকট লাশ হস্তান্তর করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর