× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৮ জানুয়ারি ২০২২, শুক্রবার , ১৪ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৪ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

জ্যোতিকা জ্যোতির চাওয়া

বিনোদন

স্টাফ রিপোর্টার
৩ ডিসেম্বর ২০২১, শুক্রবার

১০ই ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছেন জ্যোতিকা জ্যোতি অভিনীত ছবি ‘লাল মোরগের ঝুঁটি’। নুরুল আলম আতিক পরিচালিত এ ছবিতে দিপালী সাহা চরিত্রে অভিনয় করেছেন এ অভিনেত্রী। ভালো মানের কাজ না হলে করবেন না, এমন সিদ্ধান্ত আগেই নিয়েছেন জ্যোতি। এ কারণেই বেছে বেছে কাজ করছেন। পাশাপাশি নিজের ব্যবসা পরিচালনা করছেন। বিষয়টি নিয়ে জ্যোতি বলেন, এই ছবিটিতে আমার চরিত্রের নাম দিপালী সাহা। প্রথাগত মুক্তিযুদ্ধের চলচ্চিত্র নির্মাণশৈলী ও গল্প বর্ণনা থেকে এই ছবি আলাদা। দর্শক হলে আসবে, সিনেমাটির সঙ্গে নিজেকে সংযুক্ত করবে সেই আশায় গল্প সম্পর্কে কিছু বলতে চাই না।
প্রতিথযশা সব অভিনয়শিল্পীরা আমার কো-আর্টিস্ট ছাড়াও এ ছবিতে আমার বিপরীতে অভিনয় করেছেন দীপক সুমন। অনেক চড়াই উৎরাই পেরিয়ে অবশেষে সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে। পরিচালক তাই বলছেন এটা সিনেমার মুক্তিযুদ্ধ, আর আমরা সকলে একেকজন মুক্তিযোদ্ধা! আমি সবাইকে এ সিনেমাটি হলে এসে দেখার অনুরোধ করছি। সবাই হলে এসে ছবিটি দেখুক- এটাই আমার চাওয়া। আমার বিশ্বাস এই সময়ে ছবিটি সবাইকে নির্মল ও পরিচ্ছন্ন তৃপ্তি দেবে। এদিকে জ্যোতি বর্তমানে নিজের প্রযোজনা প্রতিষ্ঠান রেহাউজ নিয়েও ব্যস্ত সময় পার করছেন। এখান থেকে নতুন বছরেই নতুন নির্মাণে নামবেন বলে জানালেন। তারই উদ্দেশ্যে নতুন গল্পও খুঁজছেন তিনি। জ্যোতি বলেন, প্রযোজনা প্রতিষ্ঠানের কাজ টুকটাক করে এগিয়ে নিচ্ছে। নতুন বছরই আমাদের টার্গেট। এরইমধ্যে অনেক গল্প পেয়েছি। আরও ভালো ও ভিন্নধর্মী গল্প ও চিত্রনাট্য চাই আমরা। তাহলেই মনের মতো করে নতুন বছরে নির্মাণে নেমে যাবো। নতুন ছবির বিষয়ে এ অভিনেত্রী বলেন, কথা চলছে কয়েকটি ছবির কাজ নিয়ে। তবে এখনো কোনোটি পাকাপাকি হয়নি। খুব ভেবে-চিন্তে কাজ হাতে নিচ্ছি। কারণ দর্শকদের কিছুটা হলেও প্রত্যাশা তৈরি হয়েছে আমাকে নিয়ে।  সেই প্রত্যাশাটা পূরণ করতে চাই। একদম মনের মতো হলেই নতুন ছবিতে পাওয়া যাবে আমাকে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর