× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৮ জানুয়ারি ২০২২, শুক্রবার , ১৪ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৪ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

সালমান এবার ব্ল্যাক টাইগার

বিনোদন

বিনোদন ডেস্ক
৩ ডিসেম্বর ২০২১, শুক্রবার

সদ্য মুক্তি পেয়েছে ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’। সালমান খানের নতুন ছবি বক্স অফিসে ভালই সাড়া ফেলেছে। এই মুহূর্তে বলিউডের ভাইজান বিভিন্ন লোকেশনে ঘুরে প্রোমোশন করছেন ছবির। এর মাঝেই নতুন প্রোজেক্টের ঘোষণা করলেন তিনি। সংবাদ সংস্থা পিটিআইকে ইতিমধ্যেই খবরটির সত্যতা স্বীকার করেছেন সালমান। জানিয়ে দিয়েছেন, ভারতীয় গুপ্তচর রবীন্দ্র কৌশিকের বায়োপিকে তাকে দেখা যাবে। তিনিই ‘ব্ল্যাক টাইগার’ নামে পরিচিত ওই গুপ্তচরকে ফুটিয়ে তুলবেন রুপালি পর্দায়। শাহরুখ খানের ‘পাঠান’ ছবিতে ক্যামিও ভূমিকায় রয়েছেন সালমান।
পাশাপাশি আসছে ‘টাইগার ৩’। এবার জানা গেল, ভাইজানের এই স্বপ্নের প্রোজেক্টের কথাও। তবে ছবির কাজ এখনও একেবারে প্রাথমিক স্তরে রয়েছে। তৈরি করা হয়েছে চিত্রনাট্য। ফলে ছবি নিয়ে এখনই বিশদে কিছু জানার সুযোগ নেই। করোনার ধাক্কা সামলে গত ২৬ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সালমান খান ও আয়ুষ শর্মা জুটির ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’। মারাঠি ক্রাইম ড্রামা ‘মুলশি প্যাটার্ন’-এর অনুপ্রেরণায় তৈরি হয়েছে ‘অন্তিম’। পরিচালক মহেশ মঞ্জরেকরের ছবিতে শিখ পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছেন সালমান। ছবি ঘিরে ভাইজানের অনুরাগীদের মধ্যে উন্মাদনা তুঙ্গে। তার মধ্যেই মিলল এই সুখবর।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর