× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৩ জানুয়ারি ২০২২, রবিবার , ৯ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৯ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

সিআইপি নির্বাচিত হওয়ায় আলহাজ্ব সোহেল রানাকে মালদ্বীপ দূতাবাসের অভিনন্দন

দেশ বিদেশ

মোহাম্মদ এমরান হোসেন তালুকদার, মালদ্বীপ থেকে
৩ ডিসেম্বর ২০২১, শুক্রবার

দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখায় ২০১৯ সালের জন্য ৫৭ জন অনাবাসী বাংলাদেশিকে সিআইপি (কমার্শিয়ালি ইম্পর্ট্যান্ট পারসন-বাণিজ্যিক গুরুত্বপূর্ণ ব্যক্তি) নির্বাচিত করেছে সরকার ।

গত মঙ্গলবার (২৪ নভেম্বর) ৫৭ প্রবাসীকে নির্বাচিত করে প্রজ্ঞাপন জারি করে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়। নির্বাচিত এই ৫৭ জনের মধ্যে, মালদ্বীপ প্রবাসী বাংলাদেশী প্রবাসী ব্যবসায়ী আলহাজ্ব মোহাম্মদ সোহেল রানা প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় হতে বিদেশে বাংলাদেশী পণ্যের আমদানিকারক ক্যাটাগরিতে অনিবাসি বাংলাদেশী বানিজ্যিক গুরুত্বপূর্ণ ব্যক্তি ২০১৯ নির্বাচিত হয়েছেন।
বালাদেশের রাষ্ট্রদূত রিয়ার অ্যাডমিরাল মোহাম্মদ নাজমুল হাসান

মালদ্বীপে বাংলাদেশ দূতাবাসের পক্ষ থেকে তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

সিআইপি সোহেল রানার সাথে ফোনে কথা হলে তিনি ধন্যবাদ জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রীকে ।
উল্লেখ, বিদেশে বাংলাদেশি পণ্যের আমদানিকারক ক্যাটাগরিতে (২০১৮) সিআইপি (কমার্শিয়াল ইমপর্টেন্ট পারসন) হিসেবে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় থেকে মনোনীত হয়েছিলেন প্রবাসী ব্যবসায়ী গ্লোবাল রিচ মালদ্বীপের চেয়ারম্যান, আলহাজ্ব মোহাম্মদ সোহেল রানা। তিনি পরপর দুই বার সিআইপি নির্বাচিত হয়েছেন।।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর