× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৮ জানুয়ারি ২০২২, শুক্রবার , ১৪ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৪ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

মোশাররফ-তাসনুভার ‘বকুল ফুল’

বিনোদন

স্টাফ রিপোর্টার
৪ ডিসেম্বর ২০২১, শনিবার

একদিন ডাকাতি করতে গিয়ে ডাকাত সরদার ময়নালের মনে হয় ডাকাতরাও সাধারণ মানুষের মতোই আবেগের বেড়াজালে আবদ্ধ। তাদেরও সুখ-দুঃখ আছে, হাসিকান্না পায়, প্রেম হয়। এমনই এক গল্প নিয়ে বৃহস্পতিবার ওয়েব প্ল্যাটফরমে প্রকাশিত হয়েছে মোশাররফ করিম অভিনীত ওয়েব কনটেন্ট ‘বকুল ফুল’। শরাফ আহমেদ জীবন পরিচালিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের মাধ্যমে প্রথমবারের মতো চরকিতে দেখা যাবে মোশাররফ করিমকে।
তার বিপরীতে আছেন তাসনুভা তিশা। ডাকাতিয়া বাঁশি সিরিজের চতুর্থ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘বকুল ফুল’। পরিচালক শরাফ আহমেদ জীবন বলেন, দীর্ঘদিনের ক্যারিয়ারে ওটিটি প্ল্যাটফরমের জন্য এটি আমার প্রথম কাজ। আমি ও আমার পুরো টিম বেশ সময় নিয়ে বকুল ফুলের গল্প নিয়ে প্ল্যানিং করে আসছিলাম।
দর্শক এই গল্পের মধ্যদিয়ে আনন্দ, কষ্ট, প্রেম, ভালোবাসা সবকিছুর ছোঁয়া পাবে।
 তিনি দর্শকদের উদ্দেশে আরও বলেন, আমি ও আমার পুরো টিম বিশেষ করে মোশারফ ভাইসহ সকল আর্টিস্ট ঢাকার বাইরে বিভিন্ন লোকেশনে নানা প্রতিকূলতার মধ্যদিয়ে শুটিং করেছি। আমাদের কষ্ট সার্থক হবে যদি আপনারা গল্পটি দেখেন। আমার বিশ্বাস যে গল্পটি প্রথম দেখবেন, সে তার কাছের মানুষকে গল্পটা দেখতে অনুরোধ করবেন। স্বল্পদৈর্ঘ্য এই চলচ্চিত্রে আরও অভিনয় করেছেন হিন্দোল রায়, মাসুদ হারুন, শেখ মেরাজুল ইসলাম, হেদায়েত নান্নু, হাসনাত রিপন, তুহিন চৌধুরী, দিপক কর্মকার, শেখ স্বপ্না, শেরতাজ জেবিন ও আরিয়ান।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর