× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ জানুয়ারি ২০২২, শনিবার , ১৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

মুক্তি পেলো ‘মিশন এক্সট্রিম’

বিনোদন

স্টাফ রিপোর্টার
৪ ডিসেম্বর ২০২১, শনিবার

বাংলাদেশসহ বিশ্বের পাঁচটি দেশে গতকাল একযোগে মুক্তি পেয়েছে জনপ্রিয় নায়ক আরিফিন শুভ অভিনীত সিনেমা ‘মিশন এক্সট্রিম’। বিজয়ের পঞ্চাশ বছর পূর্তিতে ‘মিশন এক্সট্রিম’ মুক্তি পেয়েছে দেশের পঞ্চাশটি হলে। করোনায় বন্ধ হয়েছে এমন ২০টির মতো হল ‘মিশন এক্সট্রিম’ প্রদর্শনের জন্য ফের চালু করেছেন হল মালিকরা। এদিকে, পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমাটি মুক্তির একদিন আগে গত বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা শপিং মলের স্টার সিনেপ্লেক্সে অনুষ্ঠিত হয় এর প্রিমিয়ার শো। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। বিশেষ অতিথি ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোস্তাফা কামাল উদ্দীন, বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার), তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিব মো. মকবুল হোসেন, অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক (এডিশনাল আইজিপি, এন্টি টেররিজম ইউনিট) মো. কামরুল আহসান বিপিএম (বার), স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের হেড অব অপারেশন্স মালিক মোহাম্মদ সাঈদ। অনুষ্ঠানের সভাপতি ছিলেন- অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক (এডিশনাল আইজিপি, স্পেশাল ব্রাঞ্চ) মনিরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম (বার)। এছাড়া ‘মিশন এক্সট্রিম’র দুই পরিচালক সানী সানোয়ার ও ফয়সাল আহমেদের সঙ্গে আরও উপস্থিত ছিলেন অভিনেতা আরিফিন শুভ, জান্নাতুল ফেরদৌস ঐশী, সুমিত সেনগুপ্তসহ অন্য কলাকুশলীরা।
অনুষ্ঠানে পরিচালক সানী সানোয়ার বলেন, সিনেমা মানে স্বপ্ন। কিন্তু বর্তমান অবস্থার প্রেক্ষিতে সিনেমা মানে একটি যুদ্ধের প্রতিরূপ! পুরো ইন্ডাস্ট্রি এই যুদ্ধে লিপ্ত। ‘মিশন এক্সট্রিম’ সেই যুদ্ধ জয়ের স্বপ্ন নিয়ে মুক্তি পেলো। আরিফিন শুভ বলেন, আমাদের দীর্ঘ পরিশ্রমের ফসল সিনেমাটি। এই সিনেমায় আমার এবং পুরো টিমের অনেক ত্যাগ রয়েছে। দর্শক আজ তা পর্দায় দেখছেন। দর্শকদের বলবো, সবাই সিনেমাটি দেখবেন এবং দেখে ভালো লাগলে অন্যদেরও দেখতে বলবেন। কেন্দ্রীয় চরিত্রে আরিফিন শুভ ছাড়াও ছবিতে আরও  অভিনয় করেছেন তাসকিন রহমান, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ যাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, সুদীপ বিশ্বাস দীপ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমামসহ অনেকে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Ali
৫ ডিসেম্বর ২০২১, রবিবার, ৭:৩৪

Garbage Movie. Don’t waste your time and money.

অন্যান্য খবর