× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ জানুয়ারি ২০২২, শনিবার , ১৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

বিচারকার্য নিয়ে ব্যস্ত পড়শী

বিনোদন

স্টাফ রিপোর্টার
৪ ডিসেম্বর ২০২১, শনিবার

গানের মেধা অন্বেষণের আয়োজন ড্যানিস প্রেজেন্টস ‘ইয়াং স্টার’- প্রতিযোগিতার বিচারক হিসেবে ব্যস্ত সময় পার করছেন জনপ্রিয় সংগীতশিল্পী সাবরিনা পড়শী। এটি আয়োজন করেছে বেসরকারি টিভি চ্যানেল আরটিভি। ২৩শে নভেম্বর থেকে এর প্রচার শুরু হয়েছে। করোনার কারণে মাঝে বেশির ভাগ সময় বাসাতেই থেকেছেন পড়শী। তবে করোনা পরিস্থিতি কিছুটা ঠিক হওয়ার কারণে এই শোটি করছেন। এখানে বিচারক হিসেবে আরও আছেন ইবরার টিপু ও প্রতীক হাসান। সোহাগ মাসুদের প্রযােজনায় মিউজিক্যাল এই রিয়েলিটি শোতে অংশগ্রহণের জন্য সারা দেশের পাশাপাশি বিশ্বের বিভিন্ন দেশ থেকে হাজার হাজার প্রতিযোগী আবেদন করেন। এর মধ্য থেকে নিয়ম অনুযায়ী মোট ৫ হাজার প্রতিযোগীর গান রেজিস্ট্রেশনের জন্য গ্রহণ করা হয়।
পরবর্তীতে এর বিচারক ইবরার টিপু, প্রতীক হাসান ও পড়শী যাচাই বাছাই করে স্টুডিও অডিশন রাউন্ডের জন্য মোট ১৫০ জনকে আমন্ত্রণ জানানো হয়। নির্বাচিত ১৫০ জন প্রতিযোগীকে নিয়ে রাজধানীর তেজগাঁও-এ অবস্থিত আরটিভি’র নিজস্ব স্টুডিও বেঙ্গল মাল্টিমিডিয়ায় ১৫ই নভেম্বর শুরু হয় স্টুডিও অডিশন রাউন্ড। এই রাউন্ডে প্রতিযোগীরা সরাসরি বিচারকদের সামনে গান পরিবেশন করেন। ১৫০ জন প্রতিযোগীর মধ্য থেকে স্টুডিও অডিশন রাউন্ডে ইয়েস কার্ড পেয়েছে মোট ৮১ জন প্রতিযোগী যারা লড়ছে পরবর্তী রাউন্ডে। পড়শী বলেন, এই আয়োজনে অংশ নেয়াটা দারুণ একটা অনুভূতি আমার জন্য। ১৩ বছর আগে আমি নিজেও এমন একটা রিয়েলিটি শো থেকে এসেছিলাম। আজ বিচারক। তাই ‘ইয়াং স্টার’কে আমি মন থেকে অনুভব করতে পারছি। আশা করি এই আয়োজন গানের আঙিনায় নতুন মাত্রা যোগ করবে। ভালো ভালো প্রতিভা উঠে আসবে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর