× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২১ জানুয়ারি ২০২২, শুক্রবার , ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

রশিদ মিয়া মেয়র নির্বাচিত হওয়ায় ঘাটাইলে মিষ্টি বিতরণ

বাংলারজমিন

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি
৫ ডিসেম্বর ২০২১, রবিবার

টাঙ্গাইলের ঘাটাইল পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আব্দুর রশিদ মিয়া বিপুল ভোটের ব্যবধানে পৌরসভার মেয়র নির্বাচিত হওয়ায় অসহায় দরিদ্র ও পৌরবাসীর মাঝে মিষ্টি বিতরণ করেছেন মরহুম আবুল মনসুর আহম্মেদের বড় ছেলে ও হোটেল তাজমহলের স্বত্বাধিকারী মো. আনিছুর রহমান (আনিছ)। তার নিজ প্রতিষ্ঠান হোটেল তাজমহলের সামনে এই মিষ্টি বিতরণ কর্মসূচি পালিত হয়। এ সময় সমাজের অসহায়, দরিদ্র ও ছিন্নমূল প্রায় তিন শতাধিক মানুষকে মিষ্টি মুখ করিয়ে বিজয় উৎসব পালন করেন আনিছ। এ সময় আনিছুর রহমান বলেন, আবদুর রশিদ মিয়া ছিলেন আমার বাবার ঘনিষ্ঠ বন্ধু। আমরা যখন ছোট ছিলাম তিনি আমাদের সন্তান স্নেহে বড় করেছেন। আমাদের অভিভাবকের দায়িত্ব পালন করেছেন। আজ আমার বাবা বেঁচে নেই। বাবা মরে গেলেও রশীদ কাকা আমাদের বাবার মতো করে আগলে রেখে এখনো অভিভাবকের দায়িত্ব পালন করে চলছেন।
তার এই বিপুল বিজয়ে আমিসহ আমার পরিবার আজ ভীষণ আনন্দিত। আমি বিশ্বাস করি ঘাটাইলের মানুষ একজন সৎ, আদর্শ ও যোগ্য মানুষকে ভোট দিয়ে তাদের প্রতিনিধি নির্বাচিত করেছেন। এ সময় আনিছ তার বাবা মরহুম মনছুর আলীর রুহের মাগফেরাতের জন্য সকলের কাছে দোয়া চান। অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঘাটাইল ব্যবসায়ী সমিতির সভাপতি মো. ফজলুল হকসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর