× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ জানুয়ারি ২০২২, শনিবার , ১৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

পাঞ্জাবী ভাষা শিখছেন ক্যাটরিনা

বিনোদন

বিনোদন ডেস্ক
৫ ডিসেম্বর ২০২১, রবিবার

দুই বছর প্রেমের পর গাঁটছড়া বাঁধতে চলেছেন বলিউড তারকা ক্যাটরিনা কাইফ। তার পাত্র দীর্ঘদিনের প্রেমিক ও অভিনেতা ভিকি কৌশল। আগামী ৯ই ডিসেম্বর রাজস্থানের একটি বিলাসবহুল রিসোর্টে অনুষ্ঠিত হবে তাদের বিয়ে। যদিও শুক্রবার তাদের আইনি বিয়ে অর্থাৎ রেজিস্ট্রি হয়ে গেছে বলে দাবি ভারতীয় গণমাধ্যমগুলোর। যদিও বিষয়টি নিয়ে মুখ খোলেননি ক্যাটরিনা। এদিকে, নতুন খবর হলো নতুন ভাষা নাকি শিখছেন ক্যাটরিনা। বলিউডে পা রেখে তাকে শিখতে হয়েছিল হিন্দি ভাষা। আর এবার তাকে শিখতে হচ্ছে পাঞ্জাবী ভাষা।
ভিকি কৌশলের বাড়ি ভারতের পাঞ্জাবে। এজন্য পাঞ্জাবের আঞ্চলিক ভাষা রপ্ত করছেন ক্যাট। বিয়ের পর শ্বশুরবাড়ির মানুষজনের সঙ্গে মিশতে গেলে এই ভাষা তো একটু আধটু জানতেই হবে। আর তাই এই প্রচেষ্টা ক্যাটরিনার। জানা গেছে, পাঞ্জাবী ভাষা শেখার জন্য গৃহশিক্ষক রেখেছেন এ নায়িকা। বিয়ের আগেই এই ভাষার প্রাথমিক জ্ঞান আয়ত্ব করে নিতে চান অভিনেত্রী। ভিকি ও ক্যাটরিনার বিয়ে অনুষ্ঠিত হবে রাজস্থানের রণথম্বোরে। অতিথিদের জন্য আশেপাশের ৪৫টি হোটেল বুক্‌ড করা হয়েছে। তবে গোপনীয়তার জন্য নানা ব্যবস্থা গ্রহণ করেছেন এ হবু দম্পতি। অতিথিদের জন্য রেখেছেন বহু শর্ত। নিজেরাও লোকচক্ষু ফাঁকি দিয়ে হেলিকপ্টারে অনুষ্ঠানস্থলে যাবেন। এই বিয়েতে নিমন্ত্রিত অতিথিরা ক্যামেরা কিংবা ফোন ব্যবহার করতে পারবেন না। বিয়ের স্থান, সময় ও আয়োজন সম্পর্কে বাইরে কোথাও কিছু বলা যাবে না। এই মর্মে কাগজে স্বাক্ষরও করতে হয়েছে তাদের। শুধু তাই নয়, বিয়ের ভেন্যুর আশেপাশে কোনো ড্রোনও উড়তে দেয়া হবে না। কড়া নিরাপত্তায় থাকা কর্মীদের নজরে পড়লেই সেটা নামিয়ে দেয়া হবে। জানা গেছে, ক্যাটরিনা-ভিকির এই বিয়েতে রাজনীতিবিদ, খেলোয়াড় থেকে শুরু করে বলিউডের অনেক তারকাই উপস্থিত থাকবেন। তবে বিয়েতে আমন্ত্রণ পাননি ক্যাটের সাবেক প্রেমিক ও বলিউড সুপারস্টার সালমান খান।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Wadud
৫ ডিসেম্বর ২০২১, রবিবার, ২:৫৩

আমিও দাওয়াত না পাওয়ার তালিকায়।

অন্যান্য খবর