× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ জানুয়ারি ২০২২, শনিবার , ১৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

বিচ্ছেদের ঘোষণা অন্তুর, হতবাক পূজা

বিনোদন

স্টাফ রিপোর্টার
৫ ডিসেম্বর ২০২১, রবিবার

জনপ্রিয় সংগীতশিল্পী বাঁধন সরকার পূজার সঙ্গে সাড়ে চার বছরের সংসারের ইতি টানার ঘোষণা দিলেন তার স্বামী ও মডেল-অভিনেতা অর্ণব অন্তু। তিনি গত শুক্রবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লেখেন, মহানের কাছে সুস্থ এবং সুন্দর জীবনের কামনা করে, আমাদের সাংসারিক যাত্রা, আমার পক্ষ থেকে এখানেই ইতি টানলাম। ভালো থেকো। পোস্টটিতে পূজাকেও ট্যাগ করেছেন অন্তু। তবে তাদের সংসার ভাঙনের কারণ এখনো জানা যায়নি। গায়িকা বাঁধন সরকার পূজা অবশ্য বিষয়টি অস্বীকার করেছেন। তিনি মানবজমিনকে বলেন, আমি এ বিষয়ে কিছুই জানি না। এখন পর্যন্ত আমাদের কোনো বিচ্ছেদও হয়নি।
শুক্রবার সন্ধ্যায়ও আমার সঙ্গে ওর কথা হয়েছে, দেখা হয়েছে। সব স্বাভাবিক ছিল। কিন্তু হঠাৎ করে এই পোস্ট দেখে আমি নিজেই হতবাক! আসলে বিচ্ছেদ হতে গেলেতো সামাজিকভাবে হতে হবে। ভার্চ্যুয়ালিতো আর বিচ্ছেদ হয় না। আমি নিজেও বোঝার চেষ্টা করছি এখন আসলে কি হয়েছে। অন্তুর সঙ্গে কি এ বিষয়ে কথা হয়েছে? উত্তরে পূজা বলেন, কথা হয়েছে। তবে এ বিষয়ে সে তেমন কথা বলছে না। যদি সে বিচ্ছেদ চায়ও, তাহলেওতো আমার সঙ্গে কথা বলবে। বিষয়টি আমি জানিই না। আমি এখনও মিসেস পূজাই আছি। যদি সামনে র্কিছু হয় আপনারা অবশ্যই জানতে পারবেন। প্রসঙ্গত, পূজার একটি গানে মডেল হয়েছিলেন অর্ণব অন্তু। সেই কাজের সুবাদে বন্ধুত্ব ও প্রেম। যার জের ধরে ২০১৭ সালে বিয়ের পিঁড়িতে বসেন তারা। বেশ ভালোই চলছিল তাদের সংসার জীবন।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর