× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ জানুয়ারি ২০২২, শনিবার , ১৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

লন্ডনের অনুষ্ঠানে গাইবেন রুনা লায়লা

বিনোদন

স্টাফ রিপোর্টার
৫ ডিসেম্বর ২০২১, রবিবার

উপমহাদেশের খ্যাতিমান সংগীতশিল্পী রুনা লায়লা গত কদিন ধরেই রয়েছেন লন্ডনে। সেখানে মেয়ে ও নাতিদের সঙ্গে সুন্দর সময় পার করছেন। তবে আগামীকাল স্থানীয় সময় সন্ধ্যা ৬টায় হোটেল ম্যারিয়টে বিশেষ একটি অনুষ্ঠানে অংশ নেবেন তিনি। লন্ডনে বাংলাদেশ হাইকমিশন ও ভারতীয় হাইকমিশন যৌথভাবে এই অনুষ্ঠানের আয়োজন করছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ, বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী এবং ভারতের ৭৫তম স্বাধীনতা দিবস উপলক্ষে লন্ডনে এই অনুষ্ঠান হবে। গানের পাশাপাশি এখানে থাকবে আলোচনা অনুষ্ঠানও। গাইবে শিশুরাও। রুনা লায়লা অনুষ্ঠানের শেষে  দুটি দেশের গান গাইবেন বলে জানিয়েছেন।
বিষয়টি নিয়ে রুনা লায়লা বলেন, বেশ ভালো একটি আয়োজন হচ্ছে। এ কারণেই এখানে অংশ নিচ্ছি। নিজের পুরনো দুটি দেশের গান গাইবো। এদিকে, করোনা মহামারির নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রনের কারণে সারা বিশ্বই রয়েছে সতর্ক। লন্ডনেও সতর্কতা জারি করা হয়েছে। এ কারণে সেখানে কনসার্ট কিংবা বড় কোনো আয়োজন হচ্ছে না। রুনা লায়লা এ বিষয়ে বলেন, করোনা মহামারির কারণে আমরা অনেক প্রিয়জনকে হারিয়েছি এরইমধ্যে। বিশ্ব একটু স্বাভাবিক হয়ে আসছিল। এরইমধ্যে করোনার নতুন ধরন ওমিক্রন চলে আসলো। আমাদের সবাইকে সাবধান হতে হবে। প্রার্থনা করি আল্লাহ্‌ যেন আমাদের এই মহামারি থেকে বাঁচিয়ে রাখেন। সবাইকে ভালো রাখেন। আমরা সবাই স্বাভাবিক জীবনে ফিরতে পারি। এদিকে, ১৭ই নভেম্বর ৬৯তম জন্মদিন গেছে বরেণ্য এ সংগীতশিল্পীর। এ দিনটি শুভেচ্ছার বন্যায় ভেসেছেন তিনি। যদিও বড় পরিসরে উদ্‌যাপন করেননি। পারিবারিক আয়োজনেই তার জন্মদিনটি কেটেছে। এরপর ১৯শে নভেম্বর লন্ডনে যান রুনা লায়লা।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর