× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৭ জানুয়ারি ২০২২, বৃহস্পতিবার , ১৩ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৩ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

আধুনিক ও উন্নত ময়মনসিংহের স্বপ্ন দ্রুত অর্জন সম্ভব হবে: মসিক মেয়র

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, ময়মনসংহ থেকে
৫ ডিসেম্বর ২০২১, রবিবার

ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র মো. ইকরামুল হক টিটু  বলেছেন,  প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশে যে উন্নয়ন শুরু হয়েছে এ ধারা অব্যাহত থাকলে ২০৪১ সালের আগেই আমরা আধুনিক, উন্নত বাংলাদেশের স্বপ্নকে অর্জন করতে পারবো।  প্রধানমন্ত্রীর বদান্যতায় ময়মনসিংহ সিটিতে যে উন্নয়ন কার্যক্রমসমূহ চলমান আছে এবং যে সকল উন্নয়ন প্রকল্প অনুমোদনের অপেক্ষায় রয়েছে এগুলোর বাস্তবায়ন হলে আধুনিক ও উন্নত ময়মনসিংহের স্বপ্ন দ্রুত অর্জন সম্ভব হবে। শনিবার  বিকাল ৪টায় ময়মনসিংহ সিটি করপোরেশনের ২৮ নং ওয়ার্ডে বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধনকালে মেয়র মো. ইকরামুল হক টিটু এসব কথা বলেন। ময়মনসিংহ সিটি করপোরেশনের সড়ক উন্নয়ন ও ড্রেনেজ নেটওয়ার্কসহ নাগরিক সেবা উন্নতকরণ প্রকল্পের আওতায় আকুয়া পশ্চিম পাড়া ফুলবাড়ীয়া রোড হতে পশ্চিম দিকে ক্যান্টনমেন্টের বাউন্ডারি পর্যন্ত এবং মসজিদের মোড় হতে ইসমাইলের বাড়ি পর্যন্ত  ১ কোটি ৩৪ লাখ টাকা ব্যয়ে ৭৯০ মিটার দীর্ঘ বিসি রোড এবং সিটি করপোরেশনের নিজস্ব বরাদ্দে প্রায় ৮৩ লাখ টাকা ব্যয়ে আকুয়া সিটি কবরস্থানের সীমানা প্রাচীর ?নির্মাণ, ড্রেন, মাটি ভরাট ও প্রধান ফটকের নির্মাণ কাজের উদ্বোধন করেন মেয়র। উদ্বোধনকালে মেয়র বলেন, আমরা সৌভাগ্যবান যে আমরা জাতির পিতার জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতা ও বিজয়ের সুবর্ণ জয়ন্তী উদ্‌যাপন করতে পারছি। মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে ইতিমধ্যে আমরা উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছি। এ ছাড়া, উন্নয়নের বিভিন্ন সূচকে বাংলাদেশের অবস্থান আজ ঈর্ষণীয়। মেয়র জানান ময়মনসিংহ সিটি করপোরেশনের সড়ক উন্নয়ন ও ড্রেনেজ নেটওয়ার্কসহ নাগরিক সেবা উন্নতকরণে সমপ্রতি  প্রধানমন্ত্রী ১৫৭৫ কোটি টাকার যে প্রকল্প দিয়েছেন তার প্রায় ৩০০ কোটি টাকা কাজের টেন্ডার ইতিমধ্যে সম্পন্ন হয়েছে এবং বিভিন্ন ওয়ার্ডে এ প্রকল্পের আওতায় উন্নয়ন কাজ শুরু হয়েছে। মেয়র আশা করেন, এ প্রকল্পের মাধ্যমে সিটি করপোরেশনের ওয়ার্ডসমূহের, বিশেষ করে নতুন অন্তর্ভুক্ত ওয়ার্ডসমূহের অবকাঠামো ও নাগরিক সেবার ব্যাপক পরিবর্তন সাধিত হবে।
উদ্বোধনকালে ২৮ নং ওয়ার্ডের কাউন্সিলর কায়সার জাহাঙ্গীর আকন্দ, ২৮, ২৯ ও ৩০ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের কাউন্সিলর কাউসার-ই-জান্নাত, জনসংযোগ কর্মকর্তা শেখ মাহাবুবুল হোসেন রাজীব, সহকারী প্রকৌশলী জীবন কৃষ্ণ সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর