× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৮ জানুয়ারি ২০২২, শুক্রবার , ১৪ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৪ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

নড়াইলের লাহুড়িয়ায় চেয়ারম্যান প্রার্থীর কর্মীকে মারপিটের অভিযোগ

বাংলারজমিন

নড়াইল প্রতিনিধি
৫ ডিসেম্বর ২০২১, রবিবার

নড়াইলের লোহাগড়া উপজেলার লাহুড়িয়া ইউপি নির্বাচন নিয়ে প্রতিপক্ষ প্রার্থীর কর্মী সমর্থকদের বিরুদ্ধে সিরাজুল ইসলাম চন্টু নামে এক যুবককে মারপিট করার অভিযোগ উঠেছে। সিরাজুল ইসলাম চন্টু লাহুড়িয়া গ্রামের নুরল হকের ছেলে। তিনি এ ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী দাউদ ভুইয়ার কর্মী।
এ ঘটনায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী দাউদ ভুইয়া শনিবার পুলিশ সুপারের নিকট অভিযোগ দায়ের করেছেন। আহত সিরাজুল ইসলাম চন্টু জানান, গত শুক্রবার বিকালের দিকে তিনি বাড়ি হতে লাহুড়িয়া বাজারের দিকে যাচ্ছিলেন। ঈদগাহের নিকট পৌঁছলে অপর স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এসএম কামরুজ্জামান কামরানের কর্মী একই গ্রামের আরিফ, রিপুল, শফিক, নাজুমল তাকে উপর্যুপরি কিল-ঘুষি মেরে মারাত্মক জখম করে।
স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী দাউদ ভুইয়া জানান, প্রার্থী কামরানের লোকজন বিনা কারণে তার কর্মী-সমর্থকদের ভয়ভীতি ও হুমকি দিচ্ছেন। এমনকি তার কর্মী চন্টুকে মারপিট করেছেন।
তিনি এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন।  স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এসএম কামরুজ্জামান কামরান বলেন, তার কোনো কর্মী-সমর্থক কাউকে মারপিট করেছেন কি-না তা তিনি জানেন না। যদি কেউ এমন কোনো কাজ করে থাকে, তাকে উপযুক্ত শাস্তি দেবেন বলে জানান। পুলিশ সুপার প্রবীর কুমার রায় বলেন, নির্বাচন নিয়ে কোনো প্রকার সহিংসতা বরদাস্ত করা হবে না। কেউ আইনশৃংখলার অবনতি ঘটালে বা ঘটানোর চেষ্টা করলে তাকে আইনের আওতায় এনে বিচারের কাঠগড়ায় দাঁড় করানো হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর