× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৮ জানুয়ারি ২০২২, শুক্রবার , ১৪ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৪ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

মুন্সীগঞ্জে বিজয় ছিনিয়ে নেয়ার অভিযোগ চেয়ারম্যান প্রার্থীর

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ থেকে
৫ ডিসেম্বর ২০২১, রবিবার

গত ২৮শে নভেম্বর মুন্সীগঞ্জ সদরের মহাকালি ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর বিজয় ছিনিয়ে নেয়ার অভিযোগ করা হয়েছে। আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী ফারুক আহমেদ পিন্টু এ অভিযোগ করেন। গতকাল দুপুর আড়াইটায় মুন্সীগঞ্জ প্রেস ক্লাব মিলনায়তনে এক প্রেস ব্রিফিংয়ে তিনি এ অভিযোগ করেন।
ফারুক আহমেদ পিন্টু বলেন, আমাকে ৭২৭ ভোটে পরাজিত দেখানো হয়েছে। কিন্তু আমার এজেন্ট মারফত জেনেছি যে আমি বিজয়ী হয়েছি। তিনি অভিযোগ করেন, নির্বাচনের দিন সকাল থেকে আমার এজেন্টদের বিভিন্ন কেন্দ্রে মারপিট করা হয়েছে। ১, ২, ৩, ৪ ও ৫নং ওয়ার্ডের কেন্দ্রগুলোতে আমাকেসহ আমার এজেন্ট ও ছেলের ওপর হামলা করে নৌকা প্রতীকের প্রার্থী শহিদুল ইসলাম ঢালীসহ বহিরাগত সন্ত্রাসীরা। এতে আমার ছেলে গুরুতর অসুস্থ হয়ে পড়ে। আমি ও আমার ছেলে হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নেই।
পরে তারা কেন্দ্র দখল করে জালভোট দেয়। এতকিছুর পরও এলাকাবাসী ভোট কেন্দ্রে গিয়ে আমাকে ভোট দেয়। কিন্তু মুন্সীগঞ্জ সদর উপজেলার মোট ৯টি ইউনিয়নের মধ্যে আমাদের মহাকালি ইউনিয়নের ভোটের ফলাফল সর্বশেষে গভীর রাতে দেয়া হয়। আমি এসব অভিযোগের সুষ্ঠু তদন্ত দাবি করি। পুনরায় ভোটগ্রহণের দাবি করছি। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি জানান, রিটার্নিং অফিসারসহ জেলা নির্বাচন কর্মকর্তা বরাবরে অভিযোগ দায়ের করেছি। তারা জানিয়েছেন নির্বাচনী ট্রাইব্যুনালে আমার অভিযোগ নিষ্পত্তি করা হবে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর